২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৭:১৮:৩৪ পূর্বাহ্ন


বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলা সফল হওয়ায় রাসিক মেয়রের ধন্যবাদ জ্ঞাপন
আবু হেনা:
  • আপডেট করা হয়েছে : ০১-০৩-২০২২
বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলা  সফল হওয়ায় রাসিক মেয়রের ধন্যবাদ জ্ঞাপন বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলা সফল হওয়ায় রাসিক মেয়রের ধন্যবাদ জ্ঞাপন


রাজশাহীতে ৪ দিনব্যাপী বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলা-২০২২ সফল হওয়ায় সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সাংস্কৃতিক মিলনমেলার প্রস্তুতি কমিটির আহ্বায়ক, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার এক বিবৃতিতে এই ধন্যবাদ জ্ঞাপন করেন রাসিক মেয়র। 

বিবৃতিতে রাসিক মেয়র বলেন, ‘গত ২৫ থেকে ২৮ ফেব্রুয়ারি ২০২২ রাজশাহীতে অনুষ্ঠিত হলো ৪ দিনব্যাপী বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলা ২০২২। এই অনুষ্ঠানমালা সফল হয়েছে সর্বস্তরের জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে। এই মিলনমেলা সফল করার জন্য প্রিয় রাজনৈতিক নেতৃবৃন্দ, মন্ত্রী পরিষদ ও জাতীয় সংসদের মাননীয় সদস্যবৃন্দ, সিভিল ও পুলিশ প্রশাসনের সদস্যসৃন্দ, গণমাধ্যম কর্মীগণ, আমন্ত্রিত ভারতীয় অতিথিবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বগণ, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ, রাজশাহী কলেজ কর্তৃপক্ষ এবং রাজশাহী বিভাগের সর্বস্তরের শুভানুধ্যায়ীবৃন্দ সর্বোচ্চ সহযোগিতা করেছেন। তার ফলে এই মিলনমেলা সত্যিকার অর্থেই জনগণের উৎসবে পরিণত হয়েছিল। ফলত একই সঙ্গে রাজশাহীবাসীর গৌরব ও কৃতিত্ব সারাদেশে অনুরণিত হয়েছে। তাই সানন্দে আমি সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু। বাংলাদেশ চিরজীবী হোক।

রাজশাহীর সময় /এএইচ