২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৫৪:০২ অপরাহ্ন


নগ্নদৃশ্যে অভিনয় করার প্রস্তাব পেলেন উরফি
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৮-০২-২০২২
নগ্নদৃশ্যে অভিনয় করার প্রস্তাব পেলেন উরফি উরফি জাভেদ। ফাইল ফটো


নিজের নিয়মেই চলতে বেশি পছন্দ করেন উরফি জাভেদ। সাজ পোশাকে বরাবরই নিয়ম ভাঙতে পছন্দ করেন উরফি জাভেদ। যদিও এর জন্য জঘন্য মন্তব্যেরও শিকার হতে হয় উরফিকে।  তবে এগুলোকে খুব একটা বেশি পাত্তা দেন না উরফি।

সম্প্রতি নীল বিকিনি পরে অনাবৃত পিঠে শোরগোল ফেলে দিয়েছিলেন উরফি জাভেদ। ভিডিও ভাইরাল হতেই চরম ভিড়মি খেলেন  নেটিজেনরা। নেটদুনিয়ার হট সেনসেশন উরফিকে নিয়ে বিতর্কের শেষ নেই। 

 সম্প্রতি এক সংবাদমাধ্যমের তরফে উরফিকে প্রশ্ন করা হয় ছবির প্রয়োজনে তিনি নগ্নদৃশ্যে অভিনয় করবেন কিনা। তার উত্তরে উরফি যা বললেন, শুনলে চমকে উঠবেন।

কোনওভাবেই যেন তিনি থামবেন না, কিংবা তাকে যে থামানো যাবে না, কারণ  তিনি হলেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ। লাইমলাইটে থাকতে ঠিক যা যা করণীয়, তার কোনও কিছুই তিনি বাদ রাখতে রাজি নন। প্রতিটা মুহূর্তে নিমেষে শরীরী জাদুতে ভক্তদের ঘায়েল করতে তার জুড়ি মেলা ভার। 

কাটাছেড়া পোশাকে শরীর দেখাতে তিনি যে কতটা সিদ্ধহস্ত তা এতদিনে সকলেরই প্রায় বোঝা হয়ে গেছে। এমনকী অদ্ভুত পোশাক পরে ট্রোলড হওয়াটাকেই যেন বেশি উপভোগ করেন উরফি। 

পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হলেও এটাই বেশি পছন্দ উরফির। 

সম্প্রতি উরফির একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। যেখানে দেখা গেছে নীল রঙের লং স্কার্ট পরে হেঁটে চলেছেন উরফি। শরীরের উর্ধ্বাংশে সুতোর লেশমাত্রও নেই। খোলা চুলে উরফির অর্ধনগ্ন শরীর দেখেই ঘাম ঝরছে ভক্তদের। তবে ভিডিওর শেষেই টুইস্ট দিয়েছেন উরফি। ভাইরাল হওয়া রিল ভিডিও নিয়ে তাপমাত্রার পারদ তুঙ্গে নেটদুনিয়ায়। 

উরফি সটান জানান,  অকারণে নগ্নদৃশ্যে অভিনয় করতে রাজি নন উরফি জাভেদ।  তিনি সাফ জানান, দর্শক আমায় নগ্ন দেখতে চান বলেই আমি নগ্ন হব না। তবে সত্যিই কোনও ভাল ছবিতে এমন দৃশ্যের প্রয়োজন থাকলে আমি আমার অভিনয় দেখানোর সুযোগ পাবো তাহলে ভাবতে পারি।

নগ্ন দৃশ্যে অভিনয়ের প্রসঙ্গে উরফি টেনে আনেন বনশালির প্রসঙ্গ। তিনি বলেন সঞ্জয় লীলা বনশালির ছবির মতো ভাল মানের কোনও ছবি হয় যেখানে পরিচালক দর্শকের জন্য আমায় নগ্ন দৃশ্যে অভিনয় করাবেন না, ছবি বিক্রির জন্য ওরকম দৃশ্যে অভিনয় করাবেন না। শুধু চিত্রনাট্যের জন্য নগ্ন দৃশ্য করাবেন তা হলে ভাবা যেতে পারে।

উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা। পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হলেও এটাই বেশি পছন্দ উরফির ।

 রাজশাহীর সময় /এএইচ