১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩৪:১২ অপরাহ্ন


বিশিষ্ট কথাশিল্পী নাজিব ওয়াদুদের মা আর নেই
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ২৮-০২-২০২২
বিশিষ্ট কথাশিল্পী নাজিব ওয়াদুদের মা আর নেই শ্যামপুর হাইস্কুল মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাঁকে দাফন করা হয়।


বিশিষ্ট কথাশিল্পী ও লেখক এবং রাজশাহী সাংবাদিক ইউনিয়ন ও রাজশাহী সিটি প্রেসক্লাবের সাবেক সভাপতি ডা: নাজিব ওয়াদুদের মা মোসা: মাবিয়া খাতুন (৮১) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রোববার রাত সাড়ে ৭টার দিকে রাজশাহী নগরীর শ্যামপুরস্থ নিজ বাসায় মৃত্যুবরণ করেন তিনি। নাজিব ওয়াদুদের মা বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মরহুম এলাহী বখশ মোল্লার স্ত্রী মাবিয়া খাতুন মৃত্যুকালে তিন ছেলে ও চার মেয়েসহ আত্নীয়স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।কথাশিল্পী ও রাজশাহী বিশ^বিদ্যালয় মেডিকেল সেন্টারের ডেপুটি চিফ মেডিকেল অফিসার ডা: নাজিব ওয়াদুদ হলেন মরহুমার বড় ছেলে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বাদ জোহর স্থানীয় শ্যামপুর হাইস্কুল মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাঁকে দাফন করা হয়। ডা:নাজিব ওয়াদুদ জানাজায় ইমামতি করেন। জানাজায় বিশিষ্টজনদের মধ্যে বিভিন্ন পর্যায়ের রাজনীতিক, সমাজসেবী, সাংবাদিক, লেখক প্রমুখ অংশ নেন। 

রাজশাহী মহানগর প্রেসক্লাব ও আরআরইউ’র শোক প্রকাশ : এদিকে,মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন রাজশাহী মহানগর প্রেসক্লাব ও রাজশাহী রিপোর্টার্স ইউনিটির(আরআরইউ) নেতৃবৃন্দ। সোমবার পৃথক শোক বার্তায় রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো ওসাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, আরআরইউ’র সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানী, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন,রাজশাহী মহানগর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক তৌফিক ইমাম পান্না, সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, অর্থ সম্পাদক ফয়সাল আহমেদ,আরআরইউ’র দফতর সম্পাদক ইফতেখার আলমবিশাল ও রাজশাহী সিটি প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি রেজাউল মহিম তপন এই শোক প্রকাশ করেন।সাংবাদিক নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন। 

রাজশাহীর সময় /এএইচ