২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:০৩:১৬ অপরাহ্ন


শিগগির ভারতের ইমিগ্রেশন খোলা হবে,ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৭-০২-২০২২
শিগগির ভারতের ইমিগ্রেশন খোলা হবে,ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার শিগগির ভারতের ইমিগ্রেশন খোলা হবে,ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার


ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাস্বামী বলেছেন- করোনা পরিস্থিতি যেহেতু কমেছে পাসপোর্টধারী যাত্রীদের জন্য শিগগির ভারতের ইমিগ্রেশন খুলে দেয়া হবে। এছাড়া সোনামসজিদ জিরো পয়েন্ট এলাকায় পণ্যভর্তি ট্রাক প্রবেশ ও ফেরতের যাবার ক্ষেত্রে দুই লেনে উন্নতিকরণে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক আতাউর রহমান রাজুর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি এবং সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম সেন্টুসহ অন্যরা। পরে বীরশ্রষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিনের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করেন ভারতীয় হাইকমিশনার। শেষে ছোট সোনামসজিদের বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন তিনি। এ সময় সোনামসজিদ সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি হারুন অর রশিদসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

রাজশাহীর সময় /এএইচ