২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৬:৫৬:২০ অপরাহ্ন


শিশু হামিম হত্যাকারিদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৭-০২-২০২২
শিশু হামিম হত্যাকারিদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল শিশু হামিম হত্যাকারিদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙাবাড়ি ইউনিয়নের দাঁড়িপাতা গ্ৰামের শিশু হামিম (৭) হত্যার প্রতিবাদে গ্রেফতারকৃত আসামী মুখলেসুর(৫২) এর ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। এ সময় বিক্ষোভ মিছিলে অংশ নেন তাদের অভিভাবক, এলাকাবাসী ও স্থানীয় সাংবাদিকরা।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১০টা থেকে ১২টা পর্যন্ত উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়ন থেকে আলীনগর ইউনিয়ন  পর্যন্ত এলাকায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় এলাকাবাসীরা  শিশু হত্যাকারী মুখলেসুর (৫২) ও তার স্ত্রী আদিনাকে(৪০) দ্রুত গ্ৰেপ্তার করে ফাঁসির দাবিতে স্লোগান দেন।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারীরা জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক বলে তারা গভীরভাবে শোকাহত। এতে ক্ষিপ্ত এলাকাবাসী খুনিদের ফাঁসি দ্রুত কার্যকর করার দাবি জানান। কারণ নরপিশাচ মুখলেসুর তার ঘরে নিয়ে ওই নিষ্পাপ শিশুকে হত্যা করেছে।

প্রসঙ্গত,গত মঙ্গলবার (২২ফেব্রুয়ারী) সকালে নিখোঁজ  শিশুটির মরদেহ একটি খেসাড়ি ক্ষেত থেকে  উদ্ধার করা হয়।  মৃত ওই শিশুটির নাম হামিম (৭)। সে দাঁড়িপাতা গ্রামের রেজাউল করিমের ছেলে। গত সোমবার সকাল থেকে শিশুটি নিখোঁজ ছিল বলে তার পরিবার জানায়। এ ঘটনায় পুলিশ জিঞ্জাসাবাদের জন্য ওইদিন ৩ জনকে আটক করলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে মূলহোতা বের হয়।

রাজশাহীর সময় /এএইচ