২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৩৩:০৮ পূর্বাহ্ন


বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলন মেলায়, সড়ক নিরাপত্তা বিষয়ক প্রচারনায় ষ্টল চালু করেছে (নিসচা)
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৭-০২-২০২২
বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলন মেলায়, সড়ক নিরাপত্তা বিষয়ক প্রচারনায় ষ্টল চালু করেছে  (নিসচা) বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলন মেলায়, সড়ক নিরাপত্তা বিষয়ক প্রচারনায় ষ্টল চালু করেছে (নিসচা)


গত শুক্রবার ২৫,২৬,২৭ ও ২৮ ফেব্রুয়ারি পাঁচ দিন ব্যাপী  বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলন মেলা- ২০২২-এর উদ্বোধন রাজশাহী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার উদ্যোগে উক্ত অনুষ্ঠানে সড়ক নিরাপত্তা বিষয়ক প্রচারনার জন্য একটি ষ্টল চালু করা হয়।

গত দুই দিনে নিরাপদ সড়ক চাই, রাজশাহী জেলা শাখার ষ্টল থেকে দর্শনার্থীদের সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ, সড়ক নিরাপত্তা বিষয়ক তথ্য, নিসচা’র কার্যক্রম অবহিতকরন ও ট্রাফিক ক্যাম্পেইনসহ ভিডিও প্রদর্শনী করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  নিসচা রাজশাহী জেলা শাখার  সভাপতি  এ্যাড. তৌফিক  আহ্সান  টিটু, সাধারণ সম্পাদক-  সুলতান মাহমুদ সুমন, সাংগঠনিক সম্পাদক- ডাঃ আমানুল্লাহ বিন আখতার আবিদ, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক- সাবান আলী দিলীপ, কার্যকরী সদস্য- আরিফুল ইসলাম, আসাদুল ইসলাম, জুখার দুদায়েব, আব্দুস সালাম,সাইফুল ইসলাম পিন্টু,নাহিদ, রোশনী  প্রমুখ। 

আরও উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি-এর সাবেক পরিচালক লায়ন ইঞ্জিঃ জিয়াউদ্দিন আহমেদ জিয়া।

রাজশাহীর সময় / এম জি