২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:২৬:৫০ অপরাহ্ন


ফেসবুকে ‘শান্তির ঘুম’ স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০২-২০২২
ফেসবুকে ‘শান্তির ঘুম’ স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা ফাইল ফটো


যশোরের বাঘারপাড়ায় ফেসবুকে ‘শান্তির ঘুম’ স্ট্যাটাস দিয়ে ঐশী রায় রিয়া (১৯) নামে এক কলেজছাত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। 

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) মধ্যরাতে বাঘারপাড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মহিরণ এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত মহিরণ এলাকার মৃত স্বপন রায়ের মেয়ে ঐশী রায় রিয়া। তিনি যশোর সদরের হামিদপুর আল-হেরা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন। 

এদিকে শুক্রবার মধ্যরাতে ঐশী রায়ের নিজস্ব ফেসবুক আইডিতে ‘শান্তির ঘুম’ লেখা একটি স্ট্যাটাস দেখা গেছে। রিয়ার বোন প্রিয়া রায় জানান, রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন রিয়া। পরদিন শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সকালের খাবার খাওয়ার জন্য ডাকা হলে কোনো সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখা যায়। পরে প্রতিবেশী ও থানা পুলিশের সহযোগিতায় লাশটি উদ্ধার করা হয়। রিয়া একজন সঙ্গীতশিল্পীও।

বাঘারপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটি আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে মেয়েটি আত্মহত্যা করেছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

রাজশাহীর সময় /এএইচ