১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:২৬:৪৫ পূর্বাহ্ন


ফেসবুকে ‘শান্তির ঘুম’ লিখে স্ট্যাটাস, কলেজছাত্রীর লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৬-০২-২০২২
ফেসবুকে ‘শান্তির ঘুম’ লিখে স্ট্যাটাস, কলেজছাত্রীর লাশ উদ্ধার ফেসবুকে ‘শান্তির ঘুম’ লিখে স্ট্যাটাস, কলেজছাত্রীর লাশ উদ্ধার


যশোরের বাঘারপাড়া পৌরসভায় ঐশী রায় রিয়া (১৯) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মহিরণ এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার 'খ' সার্কেল মুকিত সরকার।

রিয়া মহিরণ এলাকার মৃত স্বপন রায়ের মেয়ে। তিনি যশোর সদরের হামিদপুর আল-হেরা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন।

রিয়ার বোন প্রিয়া রায় জানান, শুক্রবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে রিয়া। পরদিন শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সকালের খাবার খেতে ডাকা হয়। কিন্তু কোনো সাড়া শব্দ না পাওয়ায় দরজা ভেঙে ভেতরে গেলে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ দেখা যায়। পরে প্রতিবেশী ও থানা পুলিশের সহযোগিতায় লাশ উদ্ধার করা হয়। রিয়া একজন সঙ্গীতশিল্পীও।

প্রিয়া রায় আরও জানান, ঐশীর ফেসবুক আইডিতে ‘শান্তির ঘুম’ লেখা একটি স্ট্যাটাস দেখা গেছে। মধ্যরাতে ওই স্ট্যাটাসটি সে পোস্ট করে।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মেয়েটি আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে আত্মহত্যা করেছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

রাজশাহীর সময় / জি আর