২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৫৭:৫৩ অপরাহ্ন


বঙ্গবন্ধুর ম্যুরাল ও শহীদ কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ২৬-০২-২০২২
বঙ্গবন্ধুর ম্যুরাল ও শহীদ কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা বঙ্গবন্ধুর ম্যুরাল ও শহীদ কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা


বাংলাদেশ ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলা ২০২২ রাজশাহীতে আয়োজন উপলক্ষ্যে আগত ভারতীয় অতিথিবৃন্দ বঙ্গবন্ধুর ম্যুরাল ও শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেন। 

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে ভারতের ত্রিপুরা রাজ্য সরকারের মন্ত্রী রাম প্রসাদ পালসহ ভারতীয় অতিথিবৃন্দ এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন নগরীর সিএন্ডবি মোড়ে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। 

পরে কাদিরগঞ্জে জাতীয় চারনেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তাঁরা। পুষ্পস্তবক অর্পণের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান সহ জাতীয় চার নেতা ও মহান মুুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।

এ সময় ভারতীয় অতিথিবৃন্দ, সাবেক স্বরাস্ট্র মন্ত্রী শামসুল হক টুকু এমপি, সংরক্ষিত আসনের সাংসদ আদিবা আনজুম মিতা, আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক, মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বরেন্দ্র বহুমুখী উন্নয়ণ কতৃপক্ষের চেয়ারম্যান বেগম আখতার জাহান, রাসিকের কাউন্সিলরবৃন্দ ও আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় /এএইচ