২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:৩৮:১৪ পূর্বাহ্ন


চারঘাটে দেশীয় অস্ত্রসহ হেরোইন সেবন ও মাদক কারবারীসহ গ্রেফতার ১৯
চারঘাট(রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৬-০২-২০২২
চারঘাটে দেশীয় অস্ত্রসহ হেরোইন সেবন ও মাদক কারবারীসহ গ্রেফতার ১৯ চারঘাটে দেশীয় অস্ত্রসহ হেরোইন সেবন ও মাদক কারবারীসহ গ্রেফতার ১৯


রাজশাহীর চারঘাটে পুলিশের পৃথক পৃথক অভিযানে হেরোইন সেবনকারী ও মাদক কারবারীসহ ১৯জনকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

শুক্রবার দিনগত রাতে মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে পৌরসভা, শলুয়া, হলিদাগাছি, জাগিরপাড়া থেকে আসা মাদক সেবন ও মাদক কারবারীদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক সেবনকারীরা হলো: আজিজ এর ছেলে শুকুর আলী (৫০),মৃতআবুল কাশেম ছেলে মনির হোসেন (৪৩), খোরসেদ আলীর ছেলে মিজানুর রহমান(৩৩) ,মৃত নুর ইসলাম ছেলে শাজাহান(২৮) চন্দ্রিমা আরএমপি রাজশাহী, আবুল কালামের ছেলে কাউসার(২৭),আয়েন উদ্দিনের ছেলে বেলাল(৩০), ইয়াকুব আলীর ছেলে বারেকুল(২৬), মৃত আলমগীর ছেলে সবুজ আলী(২৮) পুঠিয়া। এছাড়া পবা থানার রবিউল, মতিহার থানার আলমগীর, বাঘা থানর সাগর আলী, চারঘাট থানার হোসেন আলী,হাবিল, শাহাদৎ,সুমন, হাসাদুল ইসলাম ও রাজশাহী জেলা শাহ মুখদম থানা নাজিমুদ্দিন ছেলে রাজু (৪৫) দেশীয় অস্ত্র সস্ত্র নিজ হেফাজতে রাখার অপরাধে এবং নাটোর জেলা জাহেদুল ইসলাম (৩০),পাবনা জেলা মৃত মোতালেব ছেলে বাবু(৫০)।

হলিদাগাছি জাগিরপাড়া স্থানীয় বাসিন্দা বলছেন অনেক গডফাদাররা ধরাছোয়ার বাহির থেকে বা জেল থেকে বের হয়ে আবারোও মাদক কারবারী চালিয়ে যাচ্ছেন এবং ইউপি সদস্য সাহাবুর ব্যবসা ছেড়ে দিলেও আড়ালে মাদক কারবারী করছে বলে দাবী করেন এলাকাবাসী।

এব্যাপারে চারঘাট মডেল অফিসার ইনচার্জ মুহাম্মদ জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, শলুয়া চামটাসহ রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবন ও মাদককারবারীসহ ১৯জনকে গ্রেফতার করে। 

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে জেল হাজতে প্রেরন করা হয়।

রাজশাহীর সময় /এএইচ