২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০১:৫৫:১৭ অপরাহ্ন


গভীর রাতে ক্যামেরা থেকে পালাতে দেখা গেছে, জাহ্নবী কাপুরকে
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৬-০২-২০২২
গভীর রাতে ক্যামেরা থেকে পালাতে দেখা গেছে, জাহ্নবী কাপুরকে গভীর রাতে ক্যামেরা থেকে পালাতে দেখা গেছে, জাহ্নবী কাপুরকে


অনেক সময় বলিউডের নায়িকারা পোশাক পরার সময় এমন ভুল করেন যে উফ মুহুর্তের শিকার হন তারা। জাহ্নবী কাপুরের সাথে এমনই কিছু ঘটেছিল যখন ক্যামেরার আলো তার পোশাকে পড়েছিল। জাহ্নবী কাপুরের সাথে তার বাবা বনি কাপুর এবং ছোট বোন খুশি কাপুরকেও এই ভিডিওতে দেখা গেছে।

এই ভিডিওতে আপনি দেখতে পাবেন যে জাহ্নবী কাপুর একটি বেগুনি রঙের প্রিন্টেড ওয়ানপিস পরেছেন। তার চেহারা সম্পূর্ণ করার জন্য, অভিনেত্রী হালকা মেক-আপ দিয়ে খোলা চুল করেছেন যা তার পোশাকের সাথে বেশ মানিয়ে যায়।

ভিডিওতে আপনি দেখতে পাবেন যে ফটোগ্রাফাররা জাহ্নবী, খুশি এবং বনি কাপুরকে একসাথে আসতে এবং পোজ দিতে বলেছেন। বনি কাপুর সবার আগে। কিন্তু জাহ্নবী ও খুশি ক্যামেরা এড়িয়ে গাড়িতে বসতে যান। এ সময় ক্যামেরার আলো অভিনেত্রীর পোশাকে পড়ে এবং তার অন্তর্বাস দৃশ্যমান হয়।

জাহ্নবী গাড়িতে বসতে আসতেই তাকে তার বোন খুশির ছদ্মবেশে একটু লুকিয়ে থাকতে দেখা যায়। যা দেখে বোঝা যাচ্ছে ক্যামেরার সামনে আসা এড়িয়ে চলছিলেন অভিনেত্রী। এর সাথে, এটাও মনে হয় যে অভিনেত্রীর ধারণা থাকতে পারে যে ক্যামেরার আলো জ্বালানোর সাথে সাথে তিনি উফ মোমেন্টে ধরা পড়েন না। যাইহোক, গাড়িতে বসার সাথে সাথে তিনি ফটোগ্রাফারদের জানান যে তিনি খুব দ্রুত ঘুমাচ্ছেন। সেজন্য আমি ছবি তুলতে পারব না।

সেই সময় এই ভিডিওটি বেশ ভাইরাল হয়। যাইহোক, এই প্রথমবার নয় যে অভিনেত্রী এই প্রথমবারের মতো উফ মোমেন্টের কবলে এসেছেন। এর আগেও বহুবার এমন হয়েছে।

রাজশাহীর সময় / এম আর