২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:০৩:৩৬ পূর্বাহ্ন


রাজধানীতে মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২২
রাজধানীতে মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা ফাইল ফটো


রাজধানীর খিলগাঁও থানার পশ্চিম নন্দীপাড়া এলাকায় মায়ের সঙ্গে অভিমান করে মিম আক্তার (১৫) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল পৌনে ৫টায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিমের চাচা হিরন জানান, দুই মাস হলো আমার ভাতিজির বিয়ে হয়েছে। সম্প্রতি সে বাবার বাড়িতে বেড়াতে এসেছে। আজ দুপুরের ঘর ঝাড়ু দেওয়া নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া হয় তার। পরে সে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে অনেকক্ষণ ডাকাডাকি করে সাড়া শব্দ না পাওয়ায় দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, খিলগাঁও থেকে এক কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতের চাচা জানিয়েছেন, ওই কিশোরী অভিমান করে আত্মহত্যা করেছে। মরদেহটি ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি খিলগাঁও থানাকে অবগত করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ