২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৩৪:২৭ পূর্বাহ্ন


সালমানের জীবনে এন্ট্রি নিলেন সামান্থা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২২
সালমানের জীবনে এন্ট্রি নিলেন সামান্থা সালমান খান। ফাইল ফটো


এবার বলিউডের গণ্ডি ছাড়িয়ে একেবারে হলিউড নায়িকার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন সালমান, বলিউডের অন্দরমহলে কান পাতলে কিন্তু এমনটাই শোনা যাচ্ছে। সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে সালমানের সঙ্গে হাসিমুখে একটি ছবি পোস্ট করেছেন সামান্থা। সেই সঙ্গে আবার বলি সুপারস্টার সালমান খানকে অভিনন্দন জানিয়েছেন নায়িকা। তারপর জোড়কদমে শুরু হয়েছে চর্চা। 

সেই সঙ্গে আবার বলি সুপারস্টার সালমান খানকে অভিনন্দন জানিয়ে ক্যাপশনে লিখেছেন, ভাইজান ও তাঁর পরিবারের সঙ্গে দেখা করে তিনি খুবই খুশি। সেই সঙ্গে সালমান যে পারসোনালিটি অফ দ্য ইয়ার পুরস্কার পাওয়ার জন্য শুভেচ্ছাও জানিয়েছেন শুট দ্য হিরো অভিনেত্রী। রুপোলি পর্দার দাবাং-য়ের আগামী দিনের সাফল্যরও কামনা করেছেন হলিউড অভিনেত্রী সামান্থা। 

সামান্থার এহেন পোস্টেই জল্পনা ক্রমশ ঘণীভূত হচ্ছে যে কাহলে কী এবার সামান্থার প্রেমেই মজেছেন ভাইজান। আর হবে নাই বা কেন বলুন তো...সালমানের ৫৬ তম জন্মদিনের পার্টিতে আলিবার্গের ফার্ম হাউসে সামান্থা লকউডের উপস্থিতিতাঁদের সম্পর্কের নয়া সমীকরণ নিয়ে একটা জল্পনা-কল্পনা তৈরি হয়েছিল। আর এবার সেই জল্পনাকেই এবার আরেকটু তোল্লাই দিল সামান্থার সোশ্যাল সাইটে ছবি পোস্ট আর সেই সঙ্গে সালমানের বর্তমান আর ভবিষ্যৎ জীবনের প্রতি শুভেচ্ছা জানানোর স্টাইল। অনেকে আবার মনে করছেন, ক্যাট সুন্দরীর বিয়ের পরই কী তাহলে ভাইজানও নিজের জীবনের নতুন ইনিংস শুরুর কথা ভাবছেন। তবে সালমানের বিয়ে নিয়ে নানা সময় নানারকম জল্পনা কল্পনা তৈরি হয়েছে। লুলিয়া ভান্তুর থেকে ক্যাটরিনা কাইফ সহ অনেকের সঙ্গে সালমানের প্রেমলীলা হয়ে উঠেছে পেজ থ্রি-র হট গসিপ। আর এখন সালমান-সামান্থার প্রেমের কাহিনি হয়ে উঠেছে বিনোদুনিয়ার হট কেক। 

বলিউডের সুপারস্টার সালমান খানের জীবনে প্রেমের আনাগোনা যান লেগেই রয়েছে। ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদের পর লুলিয়া ভান্তুরের সঙ্গে সলমনের প্রেম কাহিনি উঠে আসে চর্চার খাতায়। পুরো খান পরিবারের সঙ্গে মিলেমিশে থাকতেন লুলিয়া। একানেই শেষ নয়, ভাইজানের প্রেম কাহিনির অংশ ছিলেন তাঁর ছোটবেলার বান্ধবী সঙ্গীতা বিজলানীও। কিন্তু সকলের সঙ্গে সলমনের সম্পর্ক নিয়ে শুধু কাটাছেঁড়াই হয়েছে পেজ থ্রি-র খবরে। ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার পর ক্যাটরিনার সঙ্গে সালমানকে নিয়ে সমস্ত জল্পনা কল্পনার একপ্রকার অবসান ঘটেছে। আর সেই সঙ্গে শুরু হয়ে গিয়েছে নতুন তরজাও। যদিও এই গুঞ্জনে একেবারেই কান দিতে নারাজ নায়িকা বরং নিজেদের বন্ধু বলেই দাবি করেছেন হলিউড সুন্দরী সামান্থা লকউড। 

রাজশাহীর সময় /এএইচ