২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৪২:১১ অপরাহ্ন


গাংনীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৬ ডাকাতকে
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২২
গাংনীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৬ ডাকাতকে গাংনীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৬ ডাকাতকে


বাঁশবাড়িয়া-চিৎলা সড়কে ডাকাতির ঘটনায় অভিযান চালিয়ে ৬জন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ । গতকাল বৃহস্পতিবার রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,সদর থানার উত্তর শালিকা গ্রামের আবেদ আলীর ছেলে আল আমিন(২৫), শ্যামপুর উত্তরপাড়ার আব্দুল বারীর ছেলে মিলন হোসেন (২৮),মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের মুকুল জোয়ার্দ্দারের ছেলে আরিফুল ইসলাম খোকন ওরফে প্রতিক (২৬),একই গ্রামের আব্দুর রহমানের ছেলে শাকিল (২২),পুরুন্দপুর গ্রামের বাছাদ আলীর ছেলে সবুজ(২৫) একই গ্রামের সেলিমের ছেলে শামিম রেজা ওরফে শিপন(২৬)।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন, গত ৯ ফেব্রুয়ারী বুধবার রাত সাড়ে ৮ টায় চিৎলা গ্রামের আরমান শেখের ছেলে কামরুজ্জামান তার স্ত্রী সন্তানকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে চিৎলা গ্রামে যাওয়ার পথে সংঘবদ্ধ ডাকাত দল পথরোধ করে।এরপর তাদের গাছের সাথে বেঁধে মোটরসাইকেল, স্বর্নালংকার ও মোবাইল ফোন নিয়ে নির্বিঘ্নে চলে যায়।

এ ঘটনায় কামরুজ্জামান বাদী হয়ে পরদিন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। ডাকাতি ঘটনার পর থেকে পুলিশ তদন্তে নামে। তদন্তের সূত্র ও প্রযুক্তির ব্যবহার করে পুলিশ সুপার রাফিউল আলমের নির্দেশে এসআই শাহিন,এসআই নুর,এসআই রাতুল,এএসআই আল আমিন মামুন অর রশিদ সহ সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় ডাকাতদলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ডাকাতি হওয়া মোটরসাইকেল, স্বর্নালংকার, মোবাইল ফোন ও ডাকাতির কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। এছাড়া গ্রেফতারকৃত ৬ ডাকাতের বিরুদ্ধে চুরি,ডাকাতি ও ছিনতাই সহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

রাজশাহীর সময় / এম জি