২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১০:৩৬:৩০ পূর্বাহ্ন


নারায়ণগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় ২ শিশুর মৃত্যু
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২২
নারায়ণগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় ২ শিশুর মৃত্যু ফাইল ফটো


নারায়ণগঞ্জের আড়াইহাজারে কাভার্ড ভ্যানচাপায় মোটরসাইকেল আরোহী একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে নরসিংদী-মদনগঞ্জ সড়কের আড়াইহাজার উপজেলার লেঙ্গুরদী এএম বদরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে: আড়াইহাজার উপজেলার ব্রাহ্মণদী ইউনিয়নের মনোহরদী গ্রামের পাঁচ বছর বয়সী বৃষ্টি বর্ধন ও তার চাচাতো বোন সাত বছর বয়সী ইরছা রানী বর্ধন।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, মনোহরদী গ্রামের সুমন বর্ধন তার মোটরসাইকেলে বাবা কার্তিক বর্ধন, মেয়ে বৃষ্টি বর্ধন ও ভাই সুজনের মেয়ে ইরছা রানী বর্ধনকে নিয়ে সোনারগাঁয়ের বারোদী আশ্রমে যাচ্ছিলেন।

লেঙ্গুরদীতে একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ইরছার মৃত্যু হয়। স্থানীয়রা আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক বৃষ্টিকে মৃত ঘোষণা করেন। সুমন ও তার বাবাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দুই শিশুর লাশ হস্তান্তর করা হবে। পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে।

রাজশাহীর সময় /এএইচ