১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৫৯:৫৫ পূর্বাহ্ন


গৌরী-আরিয়ান-সুহানা, দেখা মিলল না শাহরুখের!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২২
গৌরী-আরিয়ান-সুহানা, দেখা মিলল না শাহরুখের! গৌরী-আরিয়ান-সুহানা, দেখা মিলল না শাহরুখের!


ফারহান আখতার ও শিবানি ডান্ডেকরের বিয়ের রিসেপশন পার্টিতে হাজির ছিল গোটা বলিউড। বৃহস্পতিবার রাতে সেখানে গিয়েছিলেন শাহরুখের স্ত্রী গৌরী খান, ছেলে আরিয়ান খান ও মেয়ে সুহানা খান। কিন্তু সেখানেও দেখা গেল না শাহরুখকে। ফারহানের ব্যবসার সঙ্গী রীতেশ সিদওয়ানির বাড়িতে বসেছিল সেই অনুষ্ঠান। সুহানাকে দেখা গিয়েছে কালো হাতকাটা লং ড্রেসে, গৌরী পরেছিলেন কালো জাম্পস্যুট। আরিয়ান এসেছিলেন হাল্কা ডেনিম জ্যাকেটে। তাঁদের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গত ১২ ফেব্রুয়ারি আইপিএল ২০২২-এর মেগা নিলামে কলকাতা নাইট রাইডার্সের টেবিলে দেখা গিয়েছিল আরিয়ান খান ও সুহানা খানকে। সেখানেও দেখা মেলেনি শাহরুখের। তাঁদের সঙ্গে ছিলেন জুহি চাওলার মেয়ে জাহ্নবী মেহেতা। কেকেআর দলের মালিক একযোগে শাহরুখ খান এবং জুহি চাওলা। তবে নিলামে ছিলেন না শাহরুখ খান বা জুহির কেউই। পরবর্তী প্রজন্মকে এই কাজ করতে দেখা যায়। যেন সন্তানদের ব্যবসার কাজে হাতেখড়ি করাচ্ছিলেন দুই তারকা।

বলিউডে জোর গুঞ্জন সুহানা ইতিমধ্যেই অভিনয়ে অভিষেকের প্রস্তুতি শুরু করে ফেলেছেন। ছেলে আরিয়ান অবশ্য ওয়েব সিরিজ লেখালিখির কাজ করছেন বলে জানা গেছে। সুহানা সম্ভবত জোয়া আখতারের ছবিতে অভিষেক করতে পারেন। অন্যদিকে, বিলাল সিদ্দিকির সঙ্গে সহ-লেখকের ভূমিকায় কাজ করছেন আরিয়ান খান।

রাজশাহীর সময় / এম জি