২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:০৭:৫৩ অপরাহ্ন


মাত্র ১৫ বছর বয়সেই হটনেসে ছক্কা হাঁকিয়েছিলেন উর্বশী
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২২
মাত্র ১৫ বছর বয়সেই হটনেসে ছক্কা হাঁকিয়েছিলেন উর্বশী উর্বশী রাউতেলা। ফাইল ফটো


উর্বশী রাউতেলার কোনও পরিচয়ের প্রয়োজন নেই।  বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে জনপ্রিয়। আইটেম ডান্স ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা। অভিনয় দক্ষতা দিয়ে নিজের নাম পাকাতে না পারলেও আন্তর্জাতিক পর্যায়ে নিজের ছাপ রেখেছেন উর্বশী রাউতেলা।

আজ ২৮-শে পা দিলেন উর্বশী। ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করলেও ছোট থেকেই নিজেকে একটু স্পেশ্যাল ভাবতেন উর্বশী। মাত্র ১৫ বছর বয়সেই হটনেসে ছক্কা হাঁকিয়েছিলেন তিনি। ছোট থেকেই মডেলিং এবং অভিনয়ে কেরিয়ার গড়তে চেয়েছিলেন উর্বশী। এমনকী মাত্র ১৭ বছর বয়সেই মিস ইউনিভার্স ইন্ডিয়ার মুকুটও জিতেছিলেন উর্বশী রাউতেলা। ফ্যাশন স্টেটমেন্ট হোক কিংবা ফিটনেসে সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত উর্বশী রাউতেলা। তেমনই আবার হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। বলি ডিভার জন্মদিনে জেনে নিন মজার কিছু অজানা কাহিনি।

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে নিয়ে চর্চা সর্বদাই হয়েই চলেছে। বলিউডের ছবিতে অভিনয় করলেও সেভাবে জমি পাকাতে পারেননি উর্বশী। প্রথমসারির অভিনয়ে তার দেখাও মেলেনা সচরাচর। আইটেম ডান্স ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা। 

ফ্যাশন স্টেটমেন্ট হোক কিংবা ফিটনেস সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত উর্বশী রাউতেলা। বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে জনপ্রিয় । 

অভিনয় দক্ষতা দিয়ে নিজের নাম পাকাতে না পারলেও আন্তর্জাতিক পর্যায়ে নিজের ছাপ রেখেছেন উর্বশী রাউতেলা। কিছুদিন আগেই  আরব ফ্যাশন উইকে সোনার তৈরি গাউন পরে শো স্টপার হিসেবে রীতিমতো  সকলকে চমকে দিয়েছেন উর্বশী রাউতেলা। 

নিজের ফ্যাশন স্টেটমন্টে ও বিলাসবহুল জীবনযাত্রার জন্য বরাবরই চর্চায় থাকেন বলি নায়িকা। আরব ফ্যাশন উইকে শো স্টপার উর্বশীর এই পোশাক নিয়ে জোর চর্চা শুরু হয়েছিল নেটদুনিয়ায়। উর্বশী রাউতেলাই প্রথম ভারতীয়, যিনি একবার নয়,এই নিয়ে দুইবার আরব ফ্যাশন উইকে যোগদান করেছেন। 

২০১১ সালে মিস ট্যুরিজম কুইন অফ দ্য ইয়ারের খেতাব জিতেছিলেন উর্বশী রাউতেলা। তারপরই তিনি মিস এশিয়ান সুপার মডেলেরও মুকুট জিতেছিলেন। তারপর ২০১৩ সালে বলিউডে সিং সাব দ্য গ্রেট ছবির মাধ্যমে ডেবিউ করলেও খুব বেশি জনপ্রিয়তা অর্জন করতে পারেননি।

তবে শুধু সিনেমা নয়, সিনেমা ছাড়াও মিউজিক ভিডিওতেও তার রূপের জাদু ছড়িয়ে দিয়েছেন উর্বশী রাউতেলা। যা সকলের নজর কেড়েছে। ভারতে শুধু নয়, আন্তর্জাতিক পর্যায়ও মডেলিং করেন উর্বশী রাউতেলা।  

অভিনয় ছাড়াও বলি ডিভা উর্বশীর একটি বিশেষ গুণের কথা অনেকেরই অজানা। সৌন্দর্য দিয়ে যেমন সকলকে মুগ্ধ করেন উর্বশী রাউতেলা তেমনই দারুণ বাস্কেট বল খেলেন উর্বশী রাউতেলা। জাতীয় স্তরের বাস্কেট বল খেলোয়াড় ছিলেন উর্বশী রাউতেলা।

 উর্বশী রাউতেলাকে নিয়ে সর্বদাই যেন উত্তাল থাকে সোশ্যাল মিডিয়া । কিছু না কিছু করে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন উর্বশী রাউতেলা। সর্বদাই নেটিজেনদের নজর কাড়তে পছন্দ করেন উর্বশী রাউতেলা।

রাজশাহীর সময় /এএইচ