১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:২৭:০৮ অপরাহ্ন


নিউ ইয়র্কে দিনাজপুর জেলা সমিতির বনভোজন ১৬ জুলাই
ইমা এলিস/ বাংলা প্রেস, নিউ ইয়র্ক:
  • আপডেট করা হয়েছে : ০৫-০৬-২০২৩
নিউ ইয়র্কে দিনাজপুর জেলা সমিতির বনভোজন ১৬ জুলাই File Photo


যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে দিনাজপুর জেলা সমিতির বার্ষিক বনভোজন আগামী ১৬ জুলাই (রোববার) নিউ ইয়র্কের জেমস বায়ার্ড স্টেট পার্কের মনোরম পরিবেশে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গত শনিবার (৩ জুন) বিকেলে ওয়েষ্টবুরিতে সভাপতির আমন্ত্রণে এক জরুরি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ১১ সদস্য বিশিষ্ট বনভোজনের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। যুক্তরাষ্ট্রের বাংলা সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।

দিনাজপুর জেলা সমিতির সভাপতি মোহাম্মদ মোশারফ হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক অ্যাড. আব্দুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় ১১ সদস্য বিশিষ্ট বনভোজনের আহবায়ক কমিটি গঠন করা হয়। এবারে আহবায়ক নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি ও সাবেক সাধারন সম্পাদক জাবেদ চৌধুরী ভুট্টু এবং সদস্য সচিব নির্বাচিত হয়েছেন সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ তারেক জাহেরি। অন্যান্য সদস্যরা হলেন-যুগ্ম আহবায়ক সামিউর রহমান, প্রধান সমম্বয়কারী মোহাম্মদ এফ আলম নিউমুন, মহিলা সমন্বয়কারী ফারহানা চিস্তি, সদস্য-ফতেনুর আলম বাবু, বিপুল সরকার, শাহীন চৌধুরী, মুসা মানিক, শেখ জুয়েল ও তারিকুল ইসলাম। বনভোজনে দিনাজপুরের ঐতিহ্যবাহী   খাবার পরিবেশন, শিশু-কিশোর ও বড়দের জন্য নানা রকম খেলাধুলা ও আকর্ষনীয় র‍্যাফেল ড্র'র ব্যবস্থা থাকবে বলে আয়োজকবৃন্দরা জানিয়েছেন।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রে বাংলাদেশি কমিউনিটি নেতা জন উদ্দিন আর নেই

সংগঠনের সভাপতি মোহাম্মদ মোশারফ হোসেন ও সাধারন সম্পাদক অ্যাড. আব্দুর রশিদ জানান প্রতিবারের ন্যায় এবারো আমাদের সুদক্ষ আহবায়ক ও ব্যবস্থপনা পরিষদ বনভোজনকে সর্বাত্মক সফল করবেন। দিনাজপুর জেলা সমিতির বর্তমান নতুন কমিটির উদ্যোগে এটাই প্রথম বনভোজন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমরা সর্বস্তরের দিনাজপুরবাসীর স্বতস্ফুর্ত সমর্থন ও অংশগ্রহন আশা করছি।

ওয়েষ্টবুরিতে সভাপতির বাসভবনে গুলশান আরা হোসেনের ব্যবস্থাপনায় এবং নাওশিন রুহিনি হোসেন ও ফারহানা ইয়াসমিন প্রতিভা'র তত্বাবধানে অনুষ্ঠিত উক্ত সভায় উপস্থিত ছিলেন-যথাক্রমে মোহাম্মদ মোশারফ হোসেন, অ্যাড. আব্দুর রশিদ, মোহাম্মদ জি কিবরিয়া, রেজাউল করিম বাপ্পী, লুৎফর রহমান, রেজ্জাকুল ইসলাম, মোহাম্মদ শামসুজ্জোহা, মোস্তাফিজার রহমান, আসিফ করিম, জাবেদ চৌধুরী ভুট্টু, মোহাম্মদ তারেক জাহেরি, সামিউর রহমান, মোহাম্মদ এফ আলম নিউমুন, ডা. নার্গিস রহমান, ফতেনুর আলম বাবু, বিপুল সরকার, শাহীন চৌধুরী, মুসা মানিক, শেখ জুয়েল, তারিকুল ইসলাম, হায়দার আলী সরকার, মোহাম্মদ শফিউল্লাহ, শামীম সরকার, সারোয়ার, ফারহানা চিস্তি, মোস্তাক আহমেদ, বিলকিস বি চৌধুরী, রানা পারভেজ, মাহিদুল চৌধুরী, কিবরিয়া হাবীব ও আমিনুর ইসলাম। সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা শেখ ফায়েক উদ্দিন। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় লোকগান ও সমকালীন গানের শিল্পী কৌশলী ইমা। শিল্পীকে তবলায় সঙ্গত করেন নিউ ইয়র্কের জনপ্রিয় তবলাবাদক স্বপন দত্ত।