২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:৪৭:২৮ অপরাহ্ন


রাসিক নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মনি পেলেন বই প্রতীক
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৬-২০২৩
রাসিক নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মনি পেলেন বই প্রতীক রাসিক নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মনি পেলেন বই প্রতীক


আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) ২৬, ২৭ ও ৩০ সংরক্ষিত কাউন্সিলর পদে বই প্রতীক নিয়ে প্রতিদ্বদ্বীতা করছেন মোসাঃ উম্মে কুলসুম মনি।

শুক্রবার (২ জুন) সকালে নির্বাচনী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে। রাজশাহী আঞ্চলিক নির্বাচন অফিসের কর্মকর্তারা মেয়র, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেয়।

মহানগরীর ২৬, ২৭ ও ৩০ নম্বর ওয়ার্ড সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী বই প্রতীক বরাদ্দ পেয়েছেন। প্রতীক বরাদ্দর পর মোসাঃ উম্মে কুলসুম মনি বলেন, আমার পছন্দের প্রতীক বই পেয়ে আমি খুবই। আমি এখন থেকে নির্বাচনী মাঠে পুরোদমে প্রচার প্রচারণা চালিয়ে যাবো।

তিনি আরো বলেন, ‘সমাজের সব বাধা পেরিয়ে জনগণের সেবা করতে চাই। ওয়ার্ডবাসীর দোয়া ও ভালোবাসা নিয়ে আমি নির্বাচিত হলে যে কোন সমস্যায় ওয়ার্ডবাসির পাশে থেকে মোকাবেলা করবো। কোন বিপদগামী মানুষকে ফিরিয়ে দেবো না।  জনগণের সেবা কি ভাবে করতে হয়, তা দেখিয়ে দিতে চাই। এই সুযোগটা করে দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর কাছে দোয়া ও ভোট চাই।

সিটি নির্বাচনে ভোটের মাঠে বড় চ্যালেঞ্জ আছে উল্লেখ করে উম্মে কুলসুম মনি বলেন, সব বাধা অতিক্রম করে নারীর অধিকার ও জনকল্যানে কাজ করতে চাই। তাই বই প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য অনুরোধ জানান মনি।