১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৪২:৪৭ অপরাহ্ন


একদিন পর ভেসে উঠল স্কুলছাত্রের লাশ
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৬-২০২৩
একদিন পর ভেসে উঠল স্কুলছাত্রের লাশ ছবি-সংগৃহীত


কুমিল্লার দেবিদ্বারে গোমতী নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার একদিন পর ভেসে উঠেছে তারেক আজিজ রাব্বী (১৩) নামে এক স্কুলছাত্রের মরদেহ। রোববার সকালে মাছুয়াবাদ খেয়াঘাট এলাকায় তার মরদেহ ভেসে ওঠে।

রাব্বী বানিয়াপাড়া গ্রামের নূরুল ইসলাম শাহিনের ছেলে এবং দেবিদ্বার সরকারি রেয়াজ উদ্দিন মডেল পাইলট উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরে রাব্বী তার তিন বন্ধুর সঙ্গে হামলাবাড়ি এলাকায় গোমতী নদীতে গোসল করতে নামে। এ সময় সাঁতার না জানার কারণে সে তলিয়ে যায়। বন্ধুরা তাকে উদ্ধার করতে ব্যর্থ হয়ে রাব্বীর বাড়িতে খবর দেয়। খবর পেয়ে দেবিদ্বার থানা পুলিশ ও মুরাদনগর ফায়ার সার্ভিস নদীতে অনুসন্ধান চালায়। বিকেল সাড়ে ৫টায় চাঁদপুর থেকে একদল ডুবুরি এসে অনুসন্ধ্যানে নামে। রোববার সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থলের কাছে মাছুয়াবাদ খেয়াঘাট এলাকায় তার মরদেহ ভেসে উঠলে স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন উদ্ধার করে বাড়ি নিয়ে আসে।

এ ব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, শনিবার হামলাবাড়ি এলাকায় গোমতী নদীতে এক কিশোরের ডুবে যাওয়ার খবরে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে যায় এবং অনুসন্ধান চালায়। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও ডুবুরি দলও অনুসন্ধানে যোগ দেয়। রোববার সকালে তার মরদেহ পাওয়া গেছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।