২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:৩৫:৫৫ অপরাহ্ন


লাইমলাইটের অংশ হয়ে উঠেছেন পূজা ব্যানার্জি
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২২
লাইমলাইটের অংশ হয়ে উঠেছেন পূজা ব্যানার্জি লাইমলাইটের অংশ হয়ে উঠেছেন পূজা ব্যানার্জি


টিভি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় কিছু সময়ের জন্য পর্দা থেকে অনুপস্থিত, কিন্তু তা সত্ত্বেও তিনি শিরোনামের একটি অংশ হতে চলেছেন। সুপারহিট টিভি শো ‘দেব কে দেব মহাদেব’-এ মাতা পার্বতীর চরিত্রে অভিনয় করে ঘরে ঘরে বিশেষ পরিচিতি তৈরি করেছেন তিনি। যদিও বাস্তব জীবনে খুব সাহসী। এর প্রমাণ পূজার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট।

পূজা এখন আবার লাইমলাইটের অংশ হয়ে উঠেছেন। অভিনেত্রী তার সর্বশেষ পোস্টের কারণে আবার শিরোনাম হয়েছেন। সম্প্রতি, পূজা তার ইনস্টাগ্রাম পেজে দুটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে হালকা পীচ রঙের একটি ছোট পোশাক পরতে দেখা যায়। এখন মানুষের এসব ছবি থেকে চোখ সরানো কঠিন হয়ে পড়েছে।

নিজের লুক কমপ্লিট করতে হালকা মেকআপ করেছেন পূজা। এখানে তিনি চুল খোলা রেখে গেছেন। পোস্টটি শেয়ার করতে গিয়ে পূজা ক্যাপশনে লিখেছেন ‘শুভ বৃহস্পতিবার’। অবশ্যই, পূজা তার দুটি ছবি শেয়ার করেছেন, তবে তার সাহসীতা যে কারও হুঁশ উড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট। ভক্তরা তার স্টাইল থেকে চোখ সরাতে পারছেন না।

এখন তার এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। পূজার এই রীতি তার ভক্তদের মাতাল করে তুলছে। সত্যিই, এই ফটোশুটের সময়, তার অভিনয় আশ্চর্যজনক। ভক্তদের পাশাপাশি সব ব্যবহারকারীই ক্রমাগত কমেন্ট করে বিভিন্ন প্রতিক্রিয়া দিচ্ছেন। একই সঙ্গে এই ছবিগুলো এখন লাখ লাখ লাইক পেয়েছে।

রাজশাহীর সময় / এম আর