২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:১১:৪৮ পূর্বাহ্ন


সবার সামনেখুলে গেল জাহ্নবীর শার্টের বোতাম
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২২
সবার সামনেখুলে গেল জাহ্নবীর শার্টের বোতাম সবার সামনে খুলে গেল জাহ্নবীর শার্টের বোতাম


বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। প্রতিভাবান হওয়ার পাশাপাশি, তিনি তার স্টাইলের বিশেষ যত্ন নেন। কিন্তু এই ব্যাপারে তিনিও আপস মোমেন্টের শিকার হন। একসময় এই অভিনেত্রী সাধারণ শার্ট পরেছিলেন, কিন্তু গাড়িতে বসে এমন কিছু ঘটল যে তিনিও লজ্জায় লাল হয়ে যেতেন।

জাহ্নবী কাপুরের ছবিতে তাকে জিম থেকে বের হতে দেখা যাচ্ছে। গাড়িতে বসেই জাহ্নবীর শার্টের বোতাম খুলে গেছে, যার কারণে তার ব্রা প্রকাশ পাচ্ছে। এমন পরিস্থিতিতে উফ মোমেন্টের শিকার হন জাহ্নবী এবং এই ভুল ধরা পড়ে ক্যামেরায়। জাহ্নবীর ছবি দেখে ভক্তরা তার এই ভুল ধরলেন। পোস্টে কমেন্ট করে ভক্তরা এই ভুলটাই তুলে ধরছেন।

আপনাকে বলি, জাহ্নবী কাপুর তার রুটিন জিম সেশন শেষ করে বাইরে যাচ্ছিলেন। এই সময়, তিনি একটি সাদা শার্ট এবং কালো-ধূসর প্যান্ট বহন করেন। তার সাথে স্পোর্টস জুতা পরে আছে। তিনি তার নৈমিত্তিক চেহারা খুব ভাল  হয়. যাইহোক, জাহ্নবী কখনই তার সেশন মিস করেন না। যে কারণে বৃষ্টির মধ্যেও তিনি জিমে পৌঁছেছেন।

‘ধড়ক’ ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন এই অভিনেত্রী। এই ছবিতে ইশান খট্টরের সঙ্গে দেখা গিয়েছিল জাহ্নবী কাপুরকে। ছবিতে তিনি প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন। এরপর তাকে গুঞ্জন সাক্সেনা, রুহির মতো ছবিতে কাজ করতে দেখা গেছে। তার আসন্ন চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে 'দোস্তানা ২', 'গুড লাক জেরি' এবং 'মিলি'-এর মতো ছবি।

রাজশাহীর সময় / এম আর