২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৩১:২০ পূর্বাহ্ন


স্ত্রী দ্বিতীয় হওয়ায় রাগে মুকুটটাই ভেঙে দিলেন স্বামী!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ৩১-০৫-২০২৩
স্ত্রী দ্বিতীয় হওয়ায় রাগে মুকুটটাই ভেঙে দিলেন স্বামী! স্ত্রী দ্বিতীয় হওয়ায় রাগে মুকুটটাই ভেঙে দিলেন স্বামী!


তাঁর স্ত্রী যোগ্য প্রতিদ্বন্দ্বী হওয়ার সত্ত্বেও কেন তাঁকে বিজয়ী ঘোষণা করা হলো না? এই রাগে সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চে উঠে বিজয়ীর মুকুট কেড়ে ছুড়ে ফেলে ভেঙে দিলেন রানার আপের স্বামী! এমনই আজব ঘটনা ঘটল ব্রাজিলের এলজিবিটিকিউ সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চে। 'মিস গে মাতো গ্রোসো ২০২৩'-এর মঞ্চে দুই ফাইনালিস্ট- নাথালি বেকার এবং এমানুয়েলি বেলিনি হাত ধরাধরি করে দাঁড়িয়েছিলেন মঞ্চে।

কে হবেন বিজয়ী? উত্তেজনা তুঙ্গে। অবশেষে বিজয়ী হিসেবে নাম ঘোষণা করা হয় বেলিনির। তাঁর মাথায় মুকুট পরিয়ে দিতে উদ্যত হন এক মহিলা। কিন্তু ততক্ষণে নাথালির স্বামী মঞ্চে উঠে পড়েছেন! নাথালি আলিঙ্গনে বিজয়ীকে স্বাগত জানানোর মাঝপথেই ছন্দপতন। বেলিনির মাথা থেকে মুকুট কেড়ে আছড়ে ফেলেন নাথালির স্বামী। হতভম্ব স্ত্রীকে হাত ধরে টানতে টানতে সরিয়ে নিয়ে যান। মাঝপথে মুকুটটা মাটি থেকে তুলে ফের আছড়ে টুকরো টুকরো করে ফেলেন।

ঘটনাটির ভিডিয়ো ধরা পড়েছে এক দর্শকের মোবাইল ক্যামেরায়। পরে সৌন্দর্য প্রতিযোগিতার কো-অর্ডিনেটর মালোনে হাইনিক এই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করে জানান, স্ত্রী জয়ী হতে না পারার রাগেই এমন কাণ্ড ঘটিয়েছেন নাথালির স্বামী। কিন্তু বেলিনির মুকুটের কী হলো? সেটা অবশ্য জানা যায়নি।