১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:০৯:০৮ অপরাহ্ন


ডাস্টবিন ফেলে নবজাতক হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ১
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২২
ডাস্টবিন ফেলে নবজাতক হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ১ ডাস্টবিন ফেলে নবজাতক হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ১


লালমনিরহাট জেলা শহরে কন্যা শিশুকে ডাষ্টবিনে ফেলে হত্যাচেষ্টা মামলায় প্রধান অভিযুক্ত জয়নাল আবেদিনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জয়নাল আবেদীন দিনাজপুরের পার্বতীপুর নতুন বাজার এলাকার মৃত কোরবান আলীর ছেলে। চার বছর আগে লালমনিরহাট শহরের রেলওয়ের এক কর্মচারীর মেয়েকে সে বিয়ে করে। গত ১৩ ফেব্রুয়ারি রাতে তার স্ত্রী এপেনডিসাইডের ব্যথার কথা বলে ভর্তি হয় লালমনিরহাট সদর হাসপাতালে। ওই রাতেই ভূমিষ্ঠ হয় ফাল্গুনী। ভোররাতে তারা পায়ে হেটে এলএসডি গোডাউন এলাকায় ফাল্গুনিকে ফেলে রেখে চম্পট দেয়।

গত ১৪ ফেব্রুয়ারি সকাল ৮টার দিকে শহরের কালীবাড়ি এলাকার এলএসডি গোডাউন সংলগ্ন এলাকার একটি ডাস্টবিন থেকে সদর থানা পুলিশ ওই শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসক, নার্সের পরিচর্যায় ও মহিলা পুলিশের মাতৃসেবায় শিশুটি ১০ দিনে সুস্থ হলে তার নাম ফাল্গুনী রেখে বৃহস্পতিবার দুপুরে তাকে রাজশাহীর ছোটমনি শিশু নিবাসে পাঠানো হয়।

এ ঘটনায় লালমনিরহাট সদর থানা পুলিশ বাদী হয়ে গত ১৪ ফেব্রুয়ারি শিশুটিকে হত্যা চেষ্টার একটি মামলা দায়ের করে। এ মামলায় বৃহস্পতিবার রাতে প্রধান অভিযুক্ত জয়নাল আবেদীনকে (৩০) কৌশলে ডেকে নিয়ে থানা এলাকায় গ্রেফতার করে পুলিশ।

রাজশাহীর সময় / এম আর

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মো. শাহাআলম জানান, এর আগে ফাল্গুনীর মাকে থানায় ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদে ১৬১ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিলে পুলিশ আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত রাখে। এ বিষয়ে শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিস্তারিত জানাবেন বলে জানান তিনি।

রাজশাহীর সময় / এম আর