২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:১৯:২৯ অপরাহ্ন


চারঘাটে বঙ্গবন্ধু “জুলিও কুরি” শান্তি পদক বিতরণ অনুষ্ঠিত
চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৫-২০২৩
চারঘাটে  বঙ্গবন্ধু “জুলিও কুরি” শান্তি পদক বিতরণ অনুষ্ঠিত চারঘাটে বঙ্গবন্ধু “জুলিও কুরি” শান্তি পদক বিতরণ অনুষ্ঠিত


রাজশাহীর চারঘাট উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান “জুলিও কুরি” শান্তি পদক বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীর অংশ গ্রহনের মাধ্যমে ১৫ জনকে বিজয়ী ঘোষনা করা হয়। 

রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৫০ বছর পুর্তি উপলক্ষে “জুলিও কুরি” সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শুরতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রোদ্ধা নিবেদন করা হয়। 

ইউএনও সোহরাব হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম বক্তব্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন। প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি দেশ ও জাতির উন্নয়ন নিয়ে জ্ঞান অর্জনের চিন্তা চেতনা নিয়ে কাজ করা মানুষিকতা থাকতে হবে। ওই সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, মুক্তযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান, জেলা পরিষদের সদস্য জনাব আলী, সরদহ ইউনিয়ন চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, ভায়ালক্ষিপুর ইউনিয়ন চেয়ারম্যান মজিদ প্রামানি, নিমপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান।  

অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুস্কার বিতরণ করেন প্রধান অতিথি। ওই সময় আমন্ত্রিত অতিথি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।