১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৪১:৫৮ অপরাহ্ন


লন্ডনের একটি নাইট ক্লাবে তিনি যৌন উত্তেজক নাচ দেখতে গেলে, কেএল রাহুল
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৭-০৫-২০২৩
লন্ডনের একটি নাইট ক্লাবে তিনি যৌন উত্তেজক নাচ দেখতে গেলে, কেএল রাহুল লন্ডনের একটি নাইট ক্লাবে তিনি যৌন উত্তেজক নাচ দেখতে গেলে, কেএল রাহুল


আচমকা বিতর্কে কেএল রাহুল। তিনি চোটের কারণে আইপিএলের শেষদিকে ছিটকে গিয়েছিলেন। এমনকী তিনি লন্ডনে টেস্টের বিশ্ব চ্যাম্পিয়নশিপ ফাইনালেও মাঠে নামতে পারবেন না।

সম্প্রতি ইংল্যান্ডে তাঁর অস্ত্রোপচার হয়েছে। সেদিনও দেখা গেছে সোশ্যাল সাইটে, তিনি ক্রাচে ভর দিয়ে হাঁটছেন। তবে এবার দেখা গিয়েছে লন্ডনের একটি নাইট ক্লাবে তিনি যৌন উত্তেজক নাচ দেখতে গিয়েছেন।

নাইট ক্লাবে হাজির থাকা এক ক্রিকেট ফ্যান রাহুলের ভিডিও তুলে পোস্ট করে দিতেই বিতর্কের ঝড় উঠেছে। সবাই দেখতে চাইছিলেন তিনি কি স্ত্রী আথিয়া শেঠিকে ছাড়াই ওই নৈশ ক্লাবে গিয়েছেন? কিন্তু দেখা গিয়েছে রাহুলের পাশে ছিলেন তাঁর স্ত্রী, বলিউড অভিনেতা সুনীল শেঠীর কন্যাও।

তারপরেই বিতর্কের রেশ কিছুটা কমতে থাকে। অনেকেই জানাতে থাকেন, স্ত্রী যখন সঙ্গে রয়েছে, সেইসময় আবার বিতর্ক কিসের? এত চাপের মধ্যে তাঁদের থাকতে হয়, সেখানে একটু বিনোদন করলে ক্ষতিই বা কিসের! কিন্তু বরাবরই রাহুল একটু চুপচাপ ধরনের। তিনি একবারই বন্ধু হার্দিক পান্ডিয়ার সঙ্গে কফি উইথ করণ অনুষ্ঠানে মহিলাদের প্রতি হার্দিকের কটু মন্তব্যে সায় দিয়েছিলেন। তারপর তাঁর নামের পাশে আর কোনও কলঙ্ক নেই। 

লখনউ দলের এবারের অধিনায়ক ছিলেন রাহুল। বিরাট কোহলি বনাম গৌতম গম্ভীর যে ম্যাচে বিতর্কে জড়ালেন, সেই ম্যাচই ছিল তাঁর শেষ দলে থাকা। তারপর লখনউ দলের দায়িত্ব নেন হার্দিকের দাদা ক্রুনাল পান্ডিয়া। শেষমেশ প্লে অফের লড়াই থেকে ছিটকে যান এসএসজি। যদিও ইডেনে তারা নাইটদের হারায় এক রানে।