২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৩১:৫৬ পূর্বাহ্ন


নরসিংদীতে ২২ দিন কবর থেকে শিশুর লাশ উত্তোলন
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০২-২০২২
নরসিংদীতে ২২ দিন কবর থেকে শিশুর লাশ উত্তোলন নরসিংদীতে ২২ দিন কবর থেকে শিশুর লাশ উত্তোলন


নরসিংদীতে পিতার অভিযোগের ভিত্তিতে মৃত্যুর ২২ দিন পর সাফাত সালমান নূর নামে ১ বছর ৩ মাস বয়সী শিশুর লাশ উত্তোলন করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে নরসিংদীর সিনিয়র সহকারী কমিশনার শ্যামল চন্দ্র বসাকের উপস্থিতিতে নরসিংদীর মাধবদী থানাধীন বৈলাইন এলাকা থেকে এ লাশ উত্তোলন করা হয়।

এব্যাপারে নিহতের পিতা শাহাদাত হোসেন গত ১৭ ফেব্রুয়াারি শিশুর মা বৃষ্টি আক্তারকে (২২) আসামি করে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে সেই অভিযোগের ভিত্তিতে ময়নাতদন্তের জন্য শিশুর লাশ উত্তোলন করা হয়। এঘটনায় নিহতের মা বৃষ্টি আক্তারকে আটক করেছে পুলিশ।

জানা যায়, মাধবদী থানাধীন বৈলাইন এলাকার মো. নবাব উদ্দিনের ছেলে মো শাহাদাত হোসেনের সঙ্গে রূপগঞ্জের চারিতালুক চৌধুরীবাড়ি এলাকার শফিকুল ইসলামের মেয়ে বৃষ্টি আক্তারের প্রেম করে বিয়ে হয়। 

বিয়ের পর বিগত তাদের কোল আলোকিত করে সাফাত সালমান নূর নামে এক পুত্র সন্তান জন্মগ্রহণ করে। কিছুদিন আগে মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে বৃষ্টি অজ্ঞাত এক যুবকের প্রেমে পড়ে বাড়ি থেকে চলে গিয়ে বাবার বাড়িতে আশ্রয় নেয়।

গত ২ ফেব্রুয়ারি শাহাদাত মোবাইল ফোনে তার শ্বশুরবাড়িতে সন্তানের মৃত্যুর সংবাদ পায়। পরবর্তীতে তার স্ত্রীর ব্যবহৃত মোবাইল ফোনের ম্যাসেঞ্জারে কথিত প্রেমিকের সাথে তার ছেলেকে হত্যার পরিকল্পনা জানতে পেরে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

রাজশাহীর সময় /এএইচ