১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:১৪:৫৭ পূর্বাহ্ন


রেলস্টেশনের টয়লেটে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৭-০৫-২০২৩
রেলস্টেশনের টয়লেটে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ফাইল ফটো


নীলফামারীর ডোমার রেলস্টেশনের টয়লেট থেকে তাহিরুল ইসলাম (৫৫) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

গতকাল শনিবার সকালে ডোমার থানা পুলিশ ও ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে। ব্যবসায়ীর নাম তাহেদুল ইসলাম। তিনি ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের গনির স্কুল ডাঙ্গাপাড়া এলাকার মৃত ফজলে উদ্দিনের ছেলে। তিনি পেশায় ক্ষুদ্র কাঁচা মাল ব্যবসায়ী।

আরও পড়ুন: পা পিছলে নদীতে ডুবে তরুণীর মৃত্যু

পরিবারের লোকজন জানান, গত শুক্রবার ব্যবসায়ীক কাজে বিরামপুর যাওয়ার জন্য দুপুরে বাড়ি থেকে বের হন তাহিরুল। কাজ শেষ করে রাতে পরিবারের সাথে ফোনে কথা হয় তিনি বাড়ি ফিরছেন। কিন্তু রাতে তিনি বাড়ি ফিরেননি। সকালে রেলস্টেশন থেকে ফোনে তার মৃত্যু সংবাদ পাই। তাহেরুল ইসলাম দীর্ঘদিন যাবত হৃদরোগের সমস্যায় ভুগছিলেন বলে জানান পরিবারের লোকজন।

ডোমার রেল স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম জানান, ভোর সাড়ে পাচঁটায় রেলস্টেশনে আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেসের যাত্রীরা খবর দেয় টয়লেটের ভিতরে এক ব্যক্তি পড়েছিলেন। ডোমার থানা, সৈয়দপুর রেলওয়ে থানা ও ডোমার ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে টয়লেটের দরজা কেটে মরদেহ উদ্ধার করে। পরে তার পকেট থেকে জাতীয় পরিচয়পত্র পেয়ে পরিবারকে খবর দেয়া হয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর জিআরপি থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান বলেন, পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।