২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:০৯:১৫ পূর্বাহ্ন


যশোরে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার তরুণী
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৫-২০২৩
যশোরে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার তরুণী ফাইল ফটো


যশোরে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (১৯)।

বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের জগহাটি গ্রামের একটি ডাটাক্ষেতে এ ঘটনা ঘটে। ওই ঘটনার পর গুরুতর অসুস্থ অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রাতে ভুক্তভোগী কিশোরী প্রেমিকসহ চারজনের নামে থানায় অভিযোগ দেন।

শুক্রবার (২৬ মে) সকালে তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- জগহাটি গ্রামের নজরুল ইসলামের ছেলে ও কথিত প্রেমিক মোহাম্মদ সাকিব (২৮), একই গ্রামের সাজুল ইসলামের ছেলে বাচ্চু (৩২) ও কমলাপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে মহাব্বত (২৮)।

দলবদ্ধ ধর্ষণের শিকার ভুক্তভোগী তরুণী অভিযোগ করে বলেন, সাকিবের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিলো। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ঘুরতে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে তাকে নিয়ে যান সাকিব । বিভিন্ন জায়গায় ঘোরার পর বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পালাক্রমে তাকে চারজন মিলে ধর্ষণ করেন। পরে স্থানীয় এবং পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর কোতোয়ালি থানায় নিয়ে এসে আসা হয়।

যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) একেএম শফিকুল ইসলাম চৌধুরী বলেন, এ ঘটনায় তরুণীর কথিত প্রেমিকসহ তিনজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। এখন মামলার প্রস্তুতি চলছে।