২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:০২:৪৫ পূর্বাহ্ন


নোয়াখালীতে ইয়াবা,মদ.গাঁজা সহ গ্রেফতার ৫
নোয়াখালী প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৫-০৫-২০২৩
নোয়াখালীতে ইয়াবা,মদ.গাঁজা সহ গ্রেফতার ৫ নোয়াখালীতে ইয়াবা,মদ.গাঁজা সহ গ্রেফতার ৫


নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও পুলিশ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে।  

গ্রেফতারকৃতরা হলো, উপজেরার নরোত্তমপুর গ্রামের ফজল দারোগা বাড়ির মৃত লুৎফুর রহমানের ছেল মো.হারুন (৩৮) নকু সর্দার বাড়ির মৃত আবদুল মান্নানের ছেলে মো.জহির আহম্মদ (৩৫) ও উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের দক্ষিণ অভিরামপুর গ্রামের মসজিদ বাড়ির মৃত অজি উল্যার দেলোয়ার হোসেন (৫৫), তার স্ত্রী কুসুম বেগম (৪৫) একই গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে আজাদ হোসেন (২৫)।  

বৃহস্পতিবার (২৫ মে) রাতে দুটি পৃথম প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান ও নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম।

র‍্যাব ও পুলিশ প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,বুধবার (২৪ মে) র‍্যাব উপজেলার নরোত্তমপুর গ্রামের ফজল মিয়ার পুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি হারুন ও জহিরকে ৯ কেজি গাঁজা এবং দুটি বিদেশী মদ সহ গ্রেফতার করা হয়। অপরদিকে, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার আলাইয়ারপুর  ইউনিয়নের দক্ষিণ অভিরামপুর গ্রামের মসজিদ বাড়িতে অভিযান চালায় পুলিশ।  এ সময় মাদক কারবারি কুসুম,দেলোয়ার ও আজাদাকে ১হাজার পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। এসব ঘটনায় আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়।