২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:৩২:৪০ পূর্বাহ্ন


স্বামী-স্ত্রীর মধ্যে যৌন সম্পর্ক না হওয়ায় থানায় অভিযোগ দিলেন স্ত্রী!
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৪-০২-২০২২
স্বামী-স্ত্রীর মধ্যে যৌন সম্পর্ক না হওয়ায় থানায় অভিযোগ দিলেন স্ত্রী! স্বামী-স্ত্রীর মধ্যে যৌন সম্পর্ক না হওয়ায় থানায় অভিযোগ দিলেন স্ত্রী!


স্বামীর সঙ্গে সেক্স করতে না পারায় পুলিশের দ্বারস্থ হলেন স্ত্রী সবরমতী। এ ঘটনায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূ। ঘটনাটি গুজরাতের আহমেদাবাদের।

স্বামী-স্ত্রীর মধ্যে যৌন সম্পর্কও না হওয়ায় পুলিশের দ্বারস্থ হওয়ার ঘটনা সাম্প্রতিককালে নজিরবিহীন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাদের বক্তব্য স্বামী-স্ত্রীর মধ্যে যৌন মিলনের প্রক্রিয়া খুব স্বাভাবিক এবং নিতান্তই প্রয়োজনীয় প্রক্রিয়া।

সম্প্রতি ৩৩ বছর বয়সী এক মহিলা স্বামীর সঙ্গে সেক্স করতে না পারায় ক্ষুব্ধ হয়ে সবরমতী থানায় অভিযোগ দায়ের করেছেন। ন্যায়বিচারের আবেদন জানিয়েছেন। বিয়ের এক বছর পেরিয়ে গেলেও স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্ক করতে না পারায় মানসিক ভাবে ভেঙে পড়েছেন মহিলা। স্বামী তাঁকে নানা ধরনের কটূক্তি এবং মানসিক অত্যাচার করেছেন বলে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা।

গৃহবধূ সবরমতীর অভিযোগের বরাত দিয়ে জানা যায়, গত বছরের ফেব্রুয়ারিতে ভদোদরার এক ব্যক্তির সাথে বিয়ে হয় তার। বিয়ের ওয়েবসাইটের মাধ্যমে তাঁর সঙ্গে আমার পরিচয় হয়। পরে শ্বশুরবাড়ির লোকজন এক বছরের মধ্যে একটি পুত্রসন্তানের জন্ম দেওয়ার জন্য চাপ দিতে শুরু করেন। কিন্তু এখনও পর্যন্ত স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেনি। তার ভাষ্য অনুযায়ী স্বামী শারীরিক সম্পর্ক করতে রাজি হননি। তিনি রাতে অদ্ভুত সব পোশাক পরেন। আমি তাঁকে সেক্স করার জন্য বার বার বলেছি।

যৌনমিলনের কথা বললে, তিনি বলতেন আমি দেখতে পুরুষের মতো। তাই তিনি আমার সঙ্গে সম্পর্ক রাখতে পারবেন না। যৌন সম্পর্ক করবেন না। যখনই আমি আমার স্বামীকে সেক্স করতে বলতাম তিনি আমাকে মারধর করতেন এবং আমাকে নানা ধরনের নির্যাতনের শিকার হতে হত।

ওই মহিলা পুলিশকে জানান, তাঁর স্বামী আইভিএফের মাধ্যমে তাঁর কাছে একটি সন্তান চান। অভিযোগে ওই মহিলা বলেন, ‘‘আমার স্বামী প্রায়ই আমার সঙ্গে আইভিএফের মাধ্যমে সন্তান নেওয়ার কথা বলেন। আমি প্রত্যাখ্যান করলে তিনি আমাকে বেধড়ক মারধর করেন। ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেন। এরপর ২০২১ সালের মার্চ মাসে আমাকে ছেড়ে চলে যান। আমি আমার বাবা-মায়ের সঙ্গে সবরমতীতে থাকি বলেও জানান তিনি।

রাজশাহীর সময় / এম জি