১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:২৫:৪৭ পূর্বাহ্ন


ভোলায় ট্রলারডুবির ঘটনায় ২ জেলের লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০২-২০২২
ভোলায় ট্রলারডুবির ঘটনায় ২ জেলের লাশ উদ্ধার ভোলায় ট্রলারডুবির ঘটনায় ২ জেলের লাশ উদ্ধার


ভোলার দৌলতখান উপজেলায় মেঘনা নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চ তাসরিফ-২ এর ধাক্কায় মাছ ধরার একটি ট্রলারডুবির ঘটনায় দুই জেলের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরও এক জেলে নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে ফায়ার সা‌র্ভিস। 

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে দৌলতখান উপজেলার চৌকিঘাট সংলগ্ন মেঘনা নদীতে ট্রলারডুবির এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন: দৌলতখানের চরপাতা ইউনিয়নের চরপাতা ৭ নম্বর ওয়ার্ড বেড়িবাধ এলাকার মো. নাগর মালের ছেলে মো. এরশাদ (৩৫) ও একই গ্রামের মালেক ভান্ডারির ছেলে মো. আকবর (৩৪)। 

দৌলতখান ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মিজানুর রহমান জানান, লঞ্চের ধাক্কায় তিন জেলের নি‌খোঁজের খবর ছি‌ল আমা‌দের কা‌ছে। ই‌তোম‌ধ্যে উপজেলার মাছঘাট এলাকার মেঘনা নদী থেকে স্থানীয় জেলেদের সহযোগিতায় নিখোঁজ তিন জেলের মধ্যে দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) বজলার রহমান জানান, ‌মেঘনায় মাছ শিকারের সময় ট্রলারডুবির ঘটনায় ৯ জেলের মধ্যে ৩ জেলে নিখোঁজ ছিল। নিখোঁজদের মধ্যে মো. এরশাদ ও মো. আকবরের লাশ উদ্ধার করা হয়েছে। জেলেদের লাশ দৌলতখান থানায় পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় মো. মমিন নামে এখনো এক জেলে নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারে কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করছে।

রাজশাহীর সময় /এএইচ