১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৩৫:৫৯ অপরাহ্ন


সড়ক দুর্ঘটনায় আহত তোহাকে চলনবিল ফ্রেন্ডস সোসাইটি ও সিংড়া প্রেসক্লাবের আর্থিক সহায়তা
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৪-০২-২০২২
সড়ক দুর্ঘটনায় আহত তোহাকে চলনবিল ফ্রেন্ডস সোসাইটি ও সিংড়া প্রেসক্লাবের আর্থিক সহায়তা সড়ক দুর্ঘটনায় আহত তোহাকে চলনবিল ফ্রেন্ডস সোসাইটি ও সিংড়া প্রেসক্লাবের আর্থিক সহায়তা


গত ২৯ ডিসেম্বর নাটোর-বগুড়ায় সড়ক দুর্ঘটনায় গুরুত্বর ভাবে আহত হন নাটোরের সিংড়া প্রেসক্লাব ও চলনবিল ফ্রেন্ডস সোসাইটির সদস্য মেহেদী হাসান তোহা। দুর্ঘটনার পর থেকেই আহত তোহা বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তোহার চিকিৎসাবাবদ আর্থিক সহায়তা করেন চলনবিল ফেন্ডস সোসাইটি ও সিংড়া প্রেসক্লাব। 

বুধবার (২৩ ফেব্রুয়ারী) সন্ধায় শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ওই দুটি সংগঠনের পক্ষে নগদ অর্থ তাঁর স্ত্রীর হাতে তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন চলনবিল ফ্রেন্ডস সোসাইটি ও সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা, চলনবিল ফ্রেন্ডস সোসাইটির সহসভাপতি সরফরাজ নেওয়াজ বাবু, সাধাররণ সম্পাদক খায়রুল বাশার নয়ন, যুগ্ন সম্পাদক সাব্বির আহমেদ, কোষাধ্যক্ষ রমজান আলী ভুট্রো, সিংড়া প্রেসক্লাবের অর্থ সম্পাদক সৌরভ সোহরাব, দপ্তর সম্পাদক এনামুল হক বাদশা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম সুমন, সদস্য শহিদুল ইসলাম সুইট প্রমুখ।

রাজশাহীর সময় /এএইচ