২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:০০:৪০ অপরাহ্ন


পুঠিয়ায় পুলিশের ‘বডি র্ওন ক্যামেরা ব্যবহার কার্যক্রমের উদ্বোধন
মোঃ আরিফুল হক, পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ২৪-০২-২০২২
পুঠিয়ায় পুলিশের ‘বডি র্ওন ক্যামেরা ব্যবহার কার্যক্রমের উদ্বোধন পুঠিয়ায় পুলিশের ‘বডি র্ওন ক্যামেরা ব্যবহার কার্যক্রমের উদ্বোধন


রাজশাহী জেলা পুলিশের ট্রাফিক বিভাগ এবং থানা পর্যায়ে কর্মরত সদস্যদের ‘বডি ওর্ন ক্যামেরা ও ট্যাক্টিক্যাল বেল্ট ব্যবহার কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় পুঠিয়া উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার)।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন ও অর্থ) আবু সালেহ মোহাম্মদ আশরাফুল, অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) এমরান জাকারিয়া, পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন, চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন, বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন, দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী, পুঠিয়া থানার ইন্সপেক্টরসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, ট্রাফিক বিভাগের কর্মকর্তা, পরবিহণ নেতৃবৃন্দ ও গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে প্রথম পর্যায়ে পুঠিয়া থানায় এবং ট্রাফিক বিভাগে এই ‘বডি ওর্ন ক্যামেরা’ সরবারহ করা হয়েছে।

রাজশাহী পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন সাংবাদিকদের জানান, ‘বডি ওর্ন ক্যামেরা’র মাধ্যমে মাঠ পর্যায়ে দায়িত্বরত পুলিশ সদস্যদের কার্যক্রমের নজরদারি করা হবে। পুলিশের স্বচ্ছতা ও জবাবদিহি তায় আনতে এই উদ্যোগ গ্রহন করা হয়েছে। এর ফলে দায়িত্বরত পুলিশ সদস্যদের জবাবদিহিতা ও স্বচ্ছতা বৃদ্ধি পাবে বলে এ কর্মকর্তা জানান। 

রাজশাহীর সময় / এফ কে


মোঃ আরিফুল হক