১৮ মে ২০২৪, শনিবার, ০৬:৩৮:১৬ অপরাহ্ন


ভালো মেয়ে পেলে ক্যাটরিনাকে ডিভোর্স দেবেন, ভিকি
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৫-০৫-২০২৩
ভালো মেয়ে পেলে ক্যাটরিনাকে ডিভোর্স দেবেন, ভিকি ভালো মেয়ে পেলে ক্যাটরিনাকে ডিভোর্স দেবেন, ভিকি


মুক্তির অপেক্ষায় ভিকি কৌশল আর সারা আলি খানের রোমান্টিক-কমেডি ‘জারা হটকে জারা বচকে’। ইতিমধ্যেই সামনে এসেছে ছবির ট্রেলার। যেখানে বিবাহিত জুটি কপিল এবং সৌম্যার বিবাহিত জীবনে ছোটখাটো জিনিস নিয়ে ঝগড়া আর ডিভোর্স দেখানো হয়েছে, হাস্যরসের মোড়কে। আর ছবির প্রোমোশনেই সাংবাদিকের ‘ডিভোর্স স্পেশ্যাল’ প্রশ্নের মুখে পড়ে যাকে বলে হাল খারাপ ভিকির।

ডেনিম জ্যাকেট আর জিন্সে দেখা মিলল ভিকির। আর হলুদ শাড়িতে সারা। যেখানে অভিনেতাকে প্রশ্ন করা হয়, ‘আমাদের একেনে তো বলে বিয়ে সাত জন্মের বন্ধন। কিন্তু আপনি যদি ক্যাটরিনার থেকে ভালো কাউকে পান তাহলে কি ডিভোর্স দিয়ে সেই মেয়েকে বিয়ে করে নেবেন?’ যা শুনে সারা আর ভিকি দুজনেই হাসি চেপে রাখতে পারেননি। কোনওরকমে নিজেদের সামলে যখনই ভিকি জবাব দিতে যাবেন পাশ থেকে একজন টিপ্পনী কাটে, ‘রাতে বাড়িও তো যেতে হবে’! ভিকি সঙ্গে জুড়ে দেন, ‘এসব ত্যাড়াব্যাঁকা প্রশ্ন করছেন স্যার, এখনও ছোট আছি, বড় তো হতে দিন। কীভাবে জবাব দেব এর আমি… কীসব ভয়ানক প্রশ্ন করছে!’ যদিও পরে সিরিয়াস হয়ে জবাব দেন, ‘স্যার সাত জীবনের জন্য (ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক)!’

২০২১ সালের ডিসেম্বরে রাজস্থানে রাজকীয় বিয়ে করেন ভিকি আর ক্যাটরিনা। বেশ কয়েকবছর লুকিয়ে প্রেম করেছেন তাঁরা। তাঁদের প্রেম নিয়ে ইন্ডাস্ট্রির ভিতরে চাপা গুঞ্জন থাকলেও, খুব একটা একসঙ্গে দেখা যেত না তাঁদের। এদিকে আবার বিয়ের পর থেকেই শোনা যাতে শুরু করে অভিনেত্রী নাকি মা হতে চলেছেন। সূত্রের খবর, ক্যাটরিনা আপতত নিজের প্রফেশন্যাল কমিটমেন্ট পূরণ করতে চান। তারপর লম্বা ব্রেক নেবেন অভিনেত্রী। এই মুহূর্তে ক্যাটরিনার হাতে রয়েছে দুটি ছবি। বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ ছবির শ্যুটিং-এর বেশ খানিকটা অংশ বাকি, অন্যদিকে ফারহান আখতারের ‘জি লে যারা’ ছবির শ্যুটিং এখনও শুরুই হয়নি। খবর, ফারহানের ছবির কাজ শেষ করেই নাকি মাতৃত্বের পরিকল্পনা শুরু করবেন ক্যাটরিনা। এই ছবিতে আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাট, তারপর মা হওয়ার সিদ্ধান্ত নেবেন।

‘জারা হটকে জারা বচকে’ পরিচালনা করেছেন লক্ষ্মণ উতেকার, যিনি এর আগে কৃতি স্যাননের ‘মিমি’ পরিচালনা করেছিলেন। ছবির প্রযোজনা করেছেন দিনেশ ভিজান। ২ জুন মুক্তি পাচ্ছে এই সিনেমা। ভিকি এবং সারাকে শেষ দেখা গিয়েছিল যথাক্রমে গ্যাস লাইট এবং গোবিন্দা নাম মেরা-তে।