১৮ মে ২০২৪, শনিবার, ০৪:২৫:৫৫ অপরাহ্ন


এ যুগের ‘ড্রিম গার্ল’ শ্রাবন্তী !
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৫-২০২৩
এ যুগের ‘ড্রিম গার্ল’ শ্রাবন্তী ! এ যুগের ‘ড্রিম গার্ল’ শ্রাবন্তী !


টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এখন তিনি জিম করে, শরীরচর্চা করে রীতিমত ফিট অ্যান্ড স্লিম হয়ে  তিনি। নিজের এই শরীরচর্চার একাধিক ছবি ভিডিয়ো তিনি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করে থাকেন। আর তাঁর সেই কসরত যে তাঁর চেহারায় দেখা যাচ্ছে সেটা অভিনেত্রীর নতুন ছবিগুলো দেখলেই বেশ বোঝা যায়। শ্রাবন্তী তাঁর চেহারার অতিরিক্ত ফ্যাট ঝরিয়েছেন। এমনকি এসবের চক্করে বদলে গিয়েছে তাঁর মুখের শেপও। কেটে ফেলেছেন চুল। এবার তিনি ধরা দিয়েছেন একদম অন্য লুকে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় আজকাল একাধিক ফটোশ্যুট করছেন। আর সেগুলোর ছবি মাঝে মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন। এবার তাঁকে তেমনই এক ফটোশ্যুট থেকে ছবি শেয়ার করতে দেখা গেল। এখানে তাঁর পরনে ছিল গোলাপি রঙের একটি কাফতান। অভিনেত্রীর এই ড্রেসে ছিল প্লিটস এবং রাফল স্লিভ। এই পোশাকের সঙ্গে মানানসই পাথরের গয়না পরেছিলেন অভিনেত্রী। কোমরে ছিল পাথরের বেল্ট। হাতে পরে ছিলেন একটা বড় আংটি এবং ব্রেসলেট। হালকা মেকআপে একদম অনন্যা লাগছিল তাঁকে। সাজ কমপ্লিট করেছেন হাই হিল পরে। এই সাজে শ্রাবন্তীর থেকে নজর ফেরানো দায়।

এই রোজ পিঙ্ক পোশাকে একদম অন্যরূপে ধরা দিলেন তিনি। কলকাতা তথা পশ্চিমবঙ্গে যে গরমটা পড়েছে সেখানে কোনও অনুষ্ঠান থাকলে সেখানে কিন্তু আপনিও শ্রাবন্তীর মতো এমন সিল্কের কাফতান পরে যেতে পারেন। একটা গর্জিয়াস লুক যেমন পাবেন তেমনই পরতেও আরাম লাগবে আপনার।

শ্রাবন্তীর হাতে এখন ভরা কাজ। তিনি সদ্যই রাজর্ষি দের সাদা রঙের পৃথিবী ছবির কাজ শেষ করলেন। আগামীতে তিনি শুভ্রজিতের দেবী চৌধুরানী ছবিতেও কাজ করবেন। থাকবেন মুখ্য ভূমিকায়। এছাড়াও তাঁকে একাধিক প্রজেক্টে দেখা যেতে চলেছে।