১৮ মে ২০২৪, শনিবার, ০৬:১১:২১ অপরাহ্ন


বুবলীর ‘অবৈধ সম্পর্কের’ ইঙ্গিত শাকিবের
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৫-২০২৩
বুবলীর ‘অবৈধ সম্পর্কের’ ইঙ্গিত শাকিবের ফাইল ফটো


চিত্রনায়িকা বুবলী সম্প্রতি শাকিব খানের উদ্দেশে ফেসবুকে একটি খোলা চিঠি লিখেন। সেই খোলা চিঠির বিস্ফোরক জবাব দিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

গণমাধ্যমকে শাকিব জানান, বর্তমানে বুবলীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। কারণ হিসেবে শাকিব বলেন, ‘বুবলী আমার বিশ্বাস ভঙ্গ করেছেন।’

বুবলীর সঙ্গে সম্পর্ক অবনতি বা বিচ্ছেদের কারণ হিসেবে শাকিব বলেন, ‘আমাকে ইমোশনালি ব্ল্যাকমেল করে সম্পর্ক, সন্তান, অর্থবিত্ত, নাম সবই করেছে। আমি তাকে অন্ধ বিশ্বাস করেছিলাম। কিন্তু শেহজাদকে জন্ম দেয়ার পর আমেরিকা থেকে বাংলাদেশে এসে সে (বুবলী) নানা জনের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়ায়।’

এ প্রসঙ্গে শাকিব প্রশ্ন তোলেন, একই সঙ্গে সাড়ে ৩ কোটি টাকার ফ্ল্যাট এবং ৫৬ লাখ টাকার গাড়ির মালিক হলো কীভাবে বুবলী? এরপরই শাকিব জানান, কেউ যদি বিনা কারণে বিশ্বাসভঙ্গ করে বা বিশ্বাসঘাতকতা করে তাহলে তার সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখা অসম্ভব।

উল্লেখ্য, ২০০৮ সালে শাকিব চিত্রনায়িকা অপু বিশ্বাসকে গোপনে বিয়ে করেন। ২০১৭ সালে স্ত্রী অপু সন্তান নিয়ে প্রকাশ্যে আসার পর ২০১৮ সালে তাদের বিচ্ছেদ ঘটে। আর সে বছরেই শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব। এবার বুবলীর জীবনেও পাকাপাকি বিচ্ছেদ হতে চলেছে এমনটাই ভাবছেন নেটিজেনরা।