২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৩০:০৩ অপরাহ্ন


মদ খাওয়া নিয়ে দ্বন্দ্ব: বন্ধুর হাতে বন্ধু খুন
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৩-০৫-২০২৩
মদ খাওয়া নিয়ে দ্বন্দ্ব: বন্ধুর হাতে বন্ধু খুন ফাইল ফটো


লালমনিরহাটের পাটগ্রামে মদ খাওয়াকে কেন্দ্র করে আইউব আলী নামে এক ব্যক্তি তার বন্ধু রফিকুল ইসলামকে হত্যা করে তিস্তা নদীর বালু চরে মরদেহ পুতে রাখে। গতকাল শুক্রবার বিকালে ওই উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় তিস্তা নদীর চরে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধারসহ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আইউব আলী নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেন। আইউব আলী ও তার বন্ধু রফিকুল ইসলাম দুই জনের বাড়ি দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলায়।

পুলিশ জানায়, পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় শ্বশুর বাড়ি বেড়াতে আসেন দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার চকদফর গ্রামের ইনসান আলীর ছেলে আইউব আলী (২৬)। শুক্রবার দুপুরে বন্ধুর শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন একই উপজেলার মোহনপুর ইউনিয়নের চিলকুড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (২২)। দুই বন্ধু বিকালে তিস্তা নদীর চরে ভারতীয় সীমান্তে গিয়ে ভারতীয় মদ পান করেন। মদ খাওয়া নিয়ে দুই বন্ধুর মাঝে দ্বন্দ্ব দেখা দেয়। একপর্যায়ে আইউব আলী রশি দিয়ে তার বন্ধু রফিকুল ইসলামের গলা পেচিয়ে হত্যা করে মরদেহ বালুতে পুতে রাখে।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় মরদেহ উদ্ধারসহ এ ঘটনায় আইউব আলী নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। হত্যাকাণ্ডের শিকার রফিকুল ইসলামের বড় ভাই আমজাদ হোসেন বাদী হয়ে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করেছেন।