২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:১৭:৪৩ অপরাহ্ন


সাদা-কালো মনোক্রমে আগুনে কন্যা রাইমা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২২
সাদা-কালো মনোক্রমে আগুনে কন্যা রাইমা রাইমা সেন। ফাইল ফটো


উন্মুক্ত ক্লিভেজই যেন 'ফ্যাশন ট্রেন্ড'। টলি কুইনরাও বারবারে প্রমাণ দিচ্ছেন। ক্লিভেজ উন্মুক্ত করেই সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে পিছপা হন না মুনমুন কন্যা রাইমা সেন। সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা।  এবারও সাহসী ফোটোশ্যুটে নিজেকে উজাড় করে দিয়েছেন রাইমা সেন। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেনের হট ফোটোশ্যুটে কাঁপছে নেটপাড়া।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় থ্রো-ব্যাক ছবি শেয়ার করেই নেটদুনিয়ায় আগুন  জ্বালিয়েছেন রাইমা সেন। সাদা-কালো মনোক্রমে কাজল কালো চোখের চাহনিতে রাতের ঘুম উড়ে গিয়েছে ভক্তদের। শরীর দেখাতে তিনি যে কতটা সাহসী ও সাবলীল তা তার প্রতিটি ছবিতেই স্পষ্ট। রাইমার এই ছবি দেখেই পাগল হয়েছেন নেটিজেনরা। বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে খোলামেলা শরীরে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন।

মা ও দিদার জনপ্রিয়তাতে নয়,বরং নিজের যোগ্যতাতেই টলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন রাইমা সেন। দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা। নিন্দুকদের চোখরাঙানি যে মোটেই পাত্তা দিতে রাজি নন, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। সর্বদাই বোল্ড অবতারে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন রাইমা সেন।

নেটদুনিয়ার হট সেনসেশন রাইমার  ২০  বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় জগতে। নিজের অভিনয় দক্ষতা দিয়েই টলিউডে দাঁপিয়ে বেড়াচ্ছেন। অভিনেত্রীর ফ্যান ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। কোনও ছবি পোস্ট করতেই তা মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা সেনের । সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা।  বয়স ৪২ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দেন বঙ্গতনয়া রাইমা সেন।  অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। 

খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন। নিন্দুকদের চোখরাঙানি যে মোটেই পাত্তা দিতে রাজি নন, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। বরং নিন্দুকদের যোগ্য জবাব দিতে বরাবরই তিনি এগিয়ে।

 অভিনয়ের চেয়ে বোল্ড লুকেই বেশি জনপ্রিয় রাইমা সেন। শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা।রাইমার রূপের ছটায় ঘায়েল হয়েছেন ভক্তরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে। শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ রাইমা সেন। ইনস্টাগ্রাম খুললেই একের পর এক হট ছবিতে মাত করেছেন রাইমা সেন।

সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা।  এবারও সাহসী ফোটোশ্যুটে নিজেকে উজাড় করে দিয়েছেন রাইমা সেন। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেনের হট ফোটোশ্যুটে কাঁপছে নেটপাড়া। 

 শরীর দেখাতে তিনি যে কতটা সাহসী ও সাবলীল তা তার প্রতিটি ছবিতেই স্পষ্ট। এমনকী ন্যুড ফটোশ্যুট করতেও তিনি যে একেবারে ভয় পান না তাও আগে জানিয়েছেন সাক্ষাৎকারে। তবে রাইমার এই ছবি দেখেই পাগল হয়েছেন নেটিজেনরা। বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে খোলামেলা শরীরে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন।

রাজশাহীর সময় /এএইচ