২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৪৯:২৪ পূর্বাহ্ন


বগুড়ায় ধানক্ষেত থেকে কিশোরের লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১১-০৫-২০২৩
বগুড়ায় ধানক্ষেত থেকে কিশোরের লাশ উদ্ধার বগুড়ায় ধানক্ষেত থেকে কিশোরের লাশ উদ্ধার


বগুড়া দুপচাঁচিয়া ধান ক্ষেত থেকে আব্দুল মালেক (১৫) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৮টায় উপজেলার সদর ইউনিয়নের চেংগা ছাতিয়াগাড়ি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কিশোরের আব্দুল মালেক ওই এলাকার মৃত হাসমতের ছেলে। সে মুরগী বিক্রির দোকানে কাজ করতো। এ ঘটনায় মুক্তার নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছেন। মুক্তার ওই এলাকার গোলাম মোস্তফার ছেলে।

নিহত মালেকের মা তারা বানু জানান, মালেক প্রতিদিনই ঠিক সময়েই দোকান থেকে বাড়িতে ফিরতো। বৃহস্পতিবার রাতে সে বাড়ি না ফেরায় বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুজি করা হয়। শুক্রবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বাড়ির পাশের ধান ক্ষেতে মালেকের লাশ দেখতে পান তিনি।

মুরগী দোকানের মালিক জহুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে মালেক দোকান বন্ধ করে পাশের দোকানের কর্মচারী মুক্তারের সাথে রেস্তোরাঁয় খাওয়ার কথা বলে বেরিয়ে যায়৷ সকালে জানতে পারি তার মরদেহ পাওয়া গেছে।

মালেকের বন্ধু মুক্তার হোসেনের দাবি, দোকান থেকে গিয়ে তারা উপজেলার বারোমাইল এলাকার গার্ডেন ভিউ রেঁস্তোরায় খাওয়া দাওয়া করে। এরপর রাত ১০ টার দিকে দুইজন মিলে অটোভ্যানে করে নিজদের এলাকা পিসিগাড়িতে যায়৷ সেখানে গিয়ে মালেক তাকে কাজের অজুহাত দেখিয়ে একা বাড়ি চলে যেতে বলে।

দুপচাঁচিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রশিদ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহত মালেকের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। মালেকের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার মুখে ফ্যানা সাদৃশ্য দেখে গিয়েছে। সবগুলো দিক মাথায় রেখে তদন্ত করা হচ্ছে।