১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:২৭:২৯ পূর্বাহ্ন


৫ দিনের হানিমুনে ছবি পোস্ট করেছেন মিম
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২২
৫ দিনের হানিমুনে ছবি পোস্ট করেছেন মিম ফাইল ফটো


ছয় বছরের গোপন প্রেম, অতঃপর বিয়ে। হানিমুনটাই একটু বেশিই স্পেশাল বটে। তাই বেছে নিলেন স্বর্গীয় দেশ মালদ্বীপকে। হাজার দ্বীপের দেশে গিয়ে স্বামীর সঙ্গে আনন্দঘন মধুচন্দ্রিমা সেরে এসেছেন। আর সোশ্যাল মিডিয়ায় তুলেছেন ছবিঝড়!

বলছি দেশের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের কথা। গত ১৫ ফেব্রুয়ারি স্বামী সনি পোদ্দারকে নিয়ে হানিমুনে গেছেন তিনি। পাঁচদিন তারা সেখানকার হুরুলুহি দ্বীপে অবস্থান করেছেন। নীল সমুদ্রের জলে অবগাহন করেছেন, সৈকতের বালুকায় হেঁটে বেড়িয়েছেন, আবার নান্দনিক সব রিসোর্টও ঘুরে দেখেছেন।

এটাই ছিল মিমের প্রথম মালদ্বীপ ভ্রমণ। আর এই যাত্রায় স্বামীই হলেন তার সঙ্গী। তাই ইচ্ছেমতো ছবি তুলেছেন, শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। প্রতিদিনই ডজন ডজন ছবি পোস্ট করেছেন নায়িকা। ফেসবুক ও ইনস্টাগ্রামে রীতিমতো ছবির বন্যা বইয়ে দিয়েছেন তিনি।

মিম-সনির হানিমুনের সুন্দর মুহূর্তগুলো দেখে ভক্তরা উচ্ছ্বসিত হয়েছে। আবার অনেক বেশি ছবি দেয়ার কারণে নিন্দুকের কটাক্ষও শুনতে হয়েছে নায়িকাকে। তা নিয়ে অবশ্য বিচলিত নন মোটেও। কেননা তারকা খ্যাতির অবিচ্ছেদ্য অংশ এটি।

হিসাব করে দেখা গেল, ৫ দিনের হানিমুনে গিয়ে মোট ৭২টি ছবি ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন বিদ্যা সিনহা মিম। এগুলোর কোথাও তিনি একা, কোথাও স্বামী সনিকে নিয়ে বন্দি হয়েছেন ক্যামেরার লেন্সে। নিজেদের মোবাইলের পাশাপাশি পেশাদার ফটোগ্রাফার ভাড়া করে ছবি তুলিয়েছেন এ দম্পতি।

উল্লেখ্য, পরিবার ও মিডিয়ার চোখ ফাঁকি দিয়ে দীর্ঘ ছয় বছর ধরে প্রেম করেছেন মিম ও সনি পোদ্দার। এরপর গত বছরের ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিককে সামনে আনেন নায়িকা। একইদিন তারা আংটি বদলের মাধ্যমে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেন। এরপর ৪ জানুয়ারি জমকালো আয়োজনে বাঁধা পড়েন সাত পাকে। সনি পোদ্দার পেশায় একজন ব্যাংকার।

রাজশাহীর সময় /এএইচ