২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:০৫:৫১ পূর্বাহ্ন


চট্টগ্রাম বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ র‌্যাবের জালে ৩ মাদক কারবারি
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ০৯-০৫-২০২৩
চট্টগ্রাম বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ র‌্যাবের জালে ৩ মাদক কারবারি চট্টগ্রাম বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ র‌্যাবের জালে ৩ মাদক কারবারি


চট্টগ্রামের মহানগরীতে ৪১৬ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক করাবরিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।  সোমবার (৮ মে) রাত সোয় চারটায় মহানগরীর হালিশহর থানাধীন একটি ফ্ল্যাট বাসা থেকে তাদের গ্রেফতার রে।

গ্রেফতার মাদক কারবারিরা হলো মোঃ আব্দুল মান্নান শেখ ওরফে কালু (৪৪) বাগেরহাট জেলার বাগেরহাট সদর থানাধীন হাড়িখালী পশ্চিমপাড়া এলাকার আব্দুল লতিফ শেখের ছেলে, মোঃ আব্দুল  কাদের (২৮) নোয়াখালী জেলার চর জব্বার থানাধীন চরজুবলী থানা এলাকার আব্দুল খালেকের ছেলে, মোঃ হেলাল উদ্দিন (২৯)  একই থানার চরজিয়া উদ্দিন এলাকার  মৃত শাহ আলম পাটোয়ারী’র ছেলে।

এসময় তাদের কাছে থেকে ৪১৬ টি ফেন্সিডিল, ০২ টি কালোর রং এর বড় ব্যাগ উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে  র‌্যাব-৭ এর পাঠানো এক প্রেস বিঙ্গতিতে এ তথ্য নিশ্চিত করে।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, মাদক কারবারিরা চট্টগ্রাম মহানগরীর হালিশহর থানাধীন একটি ফ্ল্যাট বাসার ভিতরে মাদকদ্রব্য ফেন্সিডিল মজুদ রেখে কারবার করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল সোমবার (৮ মে) রাত পোনে চারটায় চালালে মাদক কারবারিরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০৩ জন ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধোওয়া করে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে তারা সুকৌশলে দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে বাগেরহাট জেলার সীমান্ত এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে ভাড়াকৃত বাসায় মজুত রেখে মহানগরীর বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয় করে আসছে। 

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।