২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৩১:৫৬ অপরাহ্ন


ধর্ষণের অভিযোগে সোহেল খানের ছেলে গ্রেফতার
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২২
ধর্ষণের অভিযোগে সোহেল খানের ছেলে গ্রেফতার ফাইল ফটো


বাংলাদেশের জনপ্রিয় নাট্যাভিনেতা সোহেল খানের ছেলে মুশফিকুর রহমান খানের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে ও ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন এক তরুণী। তরুণীর অভিযোগের ভিত্তিতে মুশফিকুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে তাকে।

তরুণী অভিযোগে জানিয়েছেন, ধর্ষণের সময় অশ্লীল সব ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা চেয়ে তরুণীকে হুমকি দিয়েছেন মুশফিকুর রহমান।

জানা গেছে,, ২০১৮ সালে ভুক্তভোগী এই তরুণীর সঙ্গে সোহেল খানের ছেলে মুশফিকুর রহমানের পরিচয় হয়। তখন বোনের বাড়িতে থাকতেন মুশফিকুর। হোয়াটস অ্যাপের মাধ্যেমে তাদের কথাবার্তা হত। এরপর তাদের বন্ধুত্ব গাঢ় হতে থাকে। ২০১৯ সালে বোনের অবর্তমানে একদিন ওই তরুণীকে বাড়িতে ডাকেন অভিযুক্ত। সেখানে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। অভিযোগে বলা হয়েছে, মোবাইলে সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও তুলে রাখেন মুশফিকুর।

এরপর চলতি বছরের ৯ জানুয়ারি একটি হোটেলে ফের ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন অভিযুক্ত। ভুক্তভোগী ওই তরুণীর অভিযোগ, এরপর ভিডিও দেখিয়ে তার থেকে ১০ লাখ টাকা চেয়েছেন মুশফিকুর। টাকা না দিলে সোশ্যাল মিডিয়ায় ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে।

অভিনেতা সোহেল খানের ছেলে মুশফিকুর রহমানের বিরুদ্ধে রোববার (২০ ফেব্রুয়ারি) ঢাকার ক্যান্টনমেন্ট থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। সোমবার (২১ ফেব্রুয়ারি) অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ওইদিনই তাকে আদালতে তোলা হয়। আদালতের নির্দেশে অভিযুক্তকে দু'দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ফের তাকে আদালতে হাজির করা হবে। এ বিষয়ে গুলশানের ক্যান্টনমেন্ট থানার ওসি কাজি সাহান হক গণমাধ্যমকে জানিয়েছেন, জিজ্ঞাসাবাদে বেশ কিছু প্রমাণ পাওয়া গেছে। আপত্তিকর ভিডিও তোলার তথ্য-প্রমাণও মিলেছে।

রাজশাহীর সময় /এএইচ