২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৪৪:২১ পূর্বাহ্ন


জয়পুরহাটে মিটার চুরির ঘটনায় আটক ৭
নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২২
জয়পুরহাটে মিটার চুরির ঘটনায় আটক ৭ জয়পুরহাটে মিটার চুরির ঘটনায় আটক ৭


জয়পুরহাটে বিভিন্ন গভীর-অগভীর নলকূপ এবং মিল-কারখানার মিটার চুরির ঘটনায় ঢাকার বনানী ও আশুলিয়া থেকে কয়েকজনসহ মোট সাতজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপার কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফ্রিংয়ে এসব তথ্য জানিয়েছেন জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁঞা-পিপিএম।

আটককৃতরা হলেন: জেলার কালাই উপজেলার বেগুন গ্রামের আঃ সামাদ ফকিরের ছেলে মাহাফুজার রহমান ওরফে সাদ্দাম (৩০), কাথাইল গ্রামের মামুনুর রশিদের ছেলে মো. জয়নাল ওরফে হাজারি (৩৭), মাত্রাই গ্রামের আ. রহমান বাবুর ছেলে জাকারিয়া (২৫), মিনহাজুলের ছেলে আরিফ হোসেন (২০), ময়নুলের ছেলে সুজাউল মিয়া (২০), দেওগ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে আঞ্জুমান (২৯) ও হাটশিখা গ্রামের বলরাম চন্দ্রের ছেলে কানাই চন্দ্র মহন্ত (৪২)।

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঁঞা-পিপিএম প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান,সম্প্রতি গভীর-অগভীর নলকূপ, মিল-কারখানার মিটার চুরির ঘটনা ঘটছে। এসব চুরির পর সেখানে মোবাইল নম্বর লেখা চিরকুট ফেলে রাখা হয়। ওই নম্বরে কথা বলে বিকাশের মাধ্যমে দাবিকৃত অর্থ নিয়ে সেই মিটারগুলো ফেরত দেয়। এতে গ্রাহকরা বেকায়দায় পড়ে।

তিনি আরও জানান,এসব ঘটনায় জেলার বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া ৪ টি মিটার ও চুরির কাজে ব্যবহৃত যন্ত্রপাতিসহ ৭ জনকে আটক করেছে। এমনকি এখন পর্যন্ত ১৪ জন সক্রিয় চোরকে আটক করা হয়েছে। তারা দীর্ঘদিন ধরে মানুষকে জিম্মি করে অপরাধ করে আসছিল। এ ছাড়া তাদের বিরুদ্ধে জয়পুরহাট জেলা ছাড়াও বিভিন্ন জেলায় ডাকাতির চেষ্টা, দস্যুতা, ছিনতাইসহ একাধিক মামলাও রয়েছে। 

রাজশাহীর সময় /এএইচ