১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:০১:৫৬ পূর্বাহ্ন


পত্নীতলায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২২
পত্নীতলায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক পত্নীতলায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক


পত্নীতলায় মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নজিপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ ক্যাম্পের একটি অভিযানিক দল।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প-৫ এর একটি প্রেস বিজ্ঞপ্তি থেকে জানাগেছে র‌্যাব ক্যাম্প-৫ সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপরেশন দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যায় পত্নীতলা উপজেলার নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৯ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যবসায়ী হলেন-চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার খলিফাপাড়ার মোস্তাকিমের ছেলে মোহাঃ বাদশা (৩২)। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী জেলা থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহপূর্বক রাজশাহী, নওগাঁ এবং জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তি থেকে জানানো হয়েছে।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বুধবার ধৃত আসামীদের বিরুদ্ধে পত্নীতলা থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ