২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:২৯:২৬ অপরাহ্ন


রাজশাহী বার অ্যাসোসিয়েশনের নির্বাচন আগামীকাল
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২২
রাজশাহী বার অ্যাসোসিয়েশনের নির্বাচন আগামীকাল রাজশাহী বার অ্যাসোসিয়েশনের নির্বাচন আগামীকাল


‘রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশন নির্বাচন-২০২২’ বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি)। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তবে এই সময়ের মধ্যে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত মধ্যাহ্ন বিরতি থাকবে।

নির্বাচনকে কেন্দ্র করে শেষ মুহূর্তে জমজমাট হয়ে উঠেছে আদালত পাড়া। ২৪ ফেব্রুয়ারি নির্বাচনকে ঘিরে দু’টি প্যানেল আদালত চত্বরে নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) কোর্ট চত্বর ঘুরে দেখা গেছে, দু’টি প্যানেলের প্রচারণা জমে উঠেছে। 

প্যানেল দু’টি হলো: আওয়ামী লীগ মনোনীত সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদ মনোনীত ইব্রাহিম-একরাম প্যানেল ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য মনোনীত আবুল কাসেম-পারভেজ জাহেদী প্যানেল। নিজেদের পক্ষে ভোট প্রার্থনা করে আইনজীবীরা ছাড়াও মহানগর ও জেলার রাজনৈতিক দলের নেতাকর্মীরা তাদের মতাদর্শের প্যালেনকে বিজয়ী করার জন্য প্রচারণায় বর্তমানে ব্যস্ত সময় পার করছেন।

রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশন নির্বাচনে এ বছর আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল ইব্রাহিম-একরাম। 

বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত আবুল কাসেম-পারভেজ জাহেদী। 

রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশন নির্বাচন-২০২২ এর নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন- অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম সেলিম। তিনি জানান, নির্বাচনে ভোটগ্রহণের সকল প্রস্তুতি প্রায় শেষ। ১নং বারের দ্বিতীয় তলায় ভোটগ্রহণের জন্য বুথ স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ হবে। ভোটগ্রহণের পর রাতেই গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে বলেও জানান- নির্বাচন কমিশনার।

রাজশাহীর সময় /এএইচ