১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৪২:১৮ পূর্বাহ্ন


মেসিকে দুই সপ্তাহের জন্য সাসপেন্ড করলো পিএসজি
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৩-০৫-২০২৩
মেসিকে দুই সপ্তাহের জন্য সাসপেন্ড করলো পিএসজি মেসিকে দুই সপ্তাহের জন্য সাসপেন্ড করলো পিএসজি


বিশ্ব ফুটবল নজিরবিহীন ঘটনা। ক্লাবকে না জানিয়ে সৌদি আরব সফরে যাওয়ায় লিওনেল মেসিকে সাসপেন্ড করেছে পিএসজি। এমন ঘটনায় বিশ্ব ফুটবল আলোড়ন সৃষ্টি হয়েছে। মেসি মানেই বিশ্ব ফুটবল বড় নাম। তিনি মানেই শেষ কথা। কিন্তু নিয়ম সকলের জন্য এক, সেটাই প্রতিষ্ঠিত করলেন প্যারিসের নামী ক্লাবের কর্তারা। সব থেকে বড় কথা পিএসজি ক্লাবের কোচ ক্রিস্টোফার গাইতিয়ের প্রথম মেসির নামে রিপোর্ট করেন ক্লাব কর্তাদের। তারপরেই সিদ্ধান্ত নেওয়া হয়, মেসি ফিরলে তাঁকে দলের প্রস্তুতিতে যোগ দিতে নিষেধ করা হয়। এমনকী মেসি ফ্রেঞ্চ লিগে আগামী দুটি ম্যাচে মাঠের বাইরে বসে খেলা দেখতে হবে। কাতার বিশ্বকাপ ফুটবলে ভখেতাব জয়ী আর্জেন্টিনা দলের অধিনায়ক সম্প্রতি আরব গেছেন। আরবের পর্যটন বিভাগের হয়ে প্রচার করতে গেছেন তিনি।

মেসি তাঁর পুরো পরিবার নিয়ে আরবে গিয়েছেন। সেই ছবি ও ভিডিও প্রকাশ পেয়েছে। মনে করা হচ্ছে মেসি আরবের ক্লাব আল হিলালের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পারেন। সেই বিষয়েও কথা বলতে গিয়েছেন।

হার্দিকের লড়াই কাজে এল না, টানটান ম্যাচে গুজরাতকে হারিয়ে জয়ের সরণিতে দাদার দিল্লিপ্যারিস জায়ান্ট মেসিকে সাসপেন্ড করে দেওয়ায় আগামী মরশুমে তিনি যে আর থাকবেন না, সেটিও জলের মতো পরিষ্কার হয়ে গেল। এমনিতেই মেসির সঙ্গে এবার পিএসজি চুক্তি পুনর্নবীকরণ করবে না, সেটি জানিয়ে দিয়েছে। কারণ তারা মনে করছে এই মুহূর্তে মেসির থেকে বেশি কার্যকরি কিলিয়ান এমবাপে। তাই তাঁকে ধরে রাখতে গিয়ে মেসিকে হারালে তারা কিছু মনে করবে না। ফুটবলের রাজপুত্রকে সাসপেন্ড করে দেওয়ায় তিনি আরও নিরাশ হয়েই ক্লাব ছেড়ে দেবেন, এমনটাও অনেকেই ভাবছেন।