২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:০২:২৭ পূর্বাহ্ন


‘ভারতের প্রাণের ভয়, দুবাই নিরাপদ’, মন্তব্য সালমান খানের!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০১-০৫-২০২৩
‘ভারতের প্রাণের ভয়, দুবাই নিরাপদ’, মন্তব্য সালমান খানের! ‘ভারতের প্রাণের ভয়, দুবাই নিরাপদ’, মন্তব্য সালমান খানের!


মাঝে বেশ দহরম-মহরম হয়েছিল সালমান খান আর কঙ্গনা রানাওয়াতের। ভাইজানের পারিবারিক পার্টিতেও দেখা মিলছিল কুইন-নায়িকার। তবে আবার না ঝামেলা লাগে।  সালমানের নামে ফের বেফাঁস কথা বলে বসলেন নাকি কঙ্গনা? দেশে প্রাণনাশের হুমকি নিয়ে  সালমান খানের করা সাম্প্রতিক মন্তব্য প্রতিক্রিয়া এল অভিনেত্রীর কাছ থেকে। 

বর্তমানে হরিদ্বারে আছেন কঙ্গনা। আর সেখানে বসেই সলমনকে খানিকটা আশ্বস্ত করার ভঙ্গিতে বলে বসলেন, দেশ নিরাপদ হাতে রয়েছে এবং তাই নিরাপত্তা নিয়ে ভয় পাওয়ার কিছু নেই। তিনি আরও যোগ করেছেন যে সলমন 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছ থেকে সুরক্ষা পাচ্ছেন'।

আপাতত মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে  সালমান খানকে দেওয়া হচ্ছে ‘Y’ ক্যাটাগরির নিরাপত্তা। সম্প্রতি সলমনকে বলতে শোনা যায় যে, ভারতে অনেক সমস্যা রয়েছে, সংযুক্ত আরব আমিরাতে তিনি সম্পূর্ণ নিরাপদ। সেখানে কোনও হুমকির ভয় নেই।

এএনআই-এর অনুসারে সালমনের এই কথা প্রসঙ্গে কঙ্গনা বলেছেন, ‘আমরা অভিনেতা।  সালমান খানকে কেন্দ্রের পক্ষ থেকে নিরাপত্তা দেওয়া হয়েছে। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছ থেকে সুরক্ষা পাচ্ছেন, তাহলে ভয়ের কিছু নেই। যখন আমাকেও হুমকি দেওয়া হয়েছিল তখন আমাকেও নিরাপত্তা দেওয়া হয়েছিল। আজ দেশ নিরাপদ হাতে। আমাদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই।’

প্রসঙ্গত, রবিবার হরিদ্বারে গিয়ে গঙ্গা আরতি করেছেন কঙ্গনা। এরপর তিনি যাত্রা করবেন কেদারনাথ ধামে। সেই প্রসঙ্গে তিনি জানান, ‘আমি সবসময় কেদারনাথ ধাম দেখতে চেয়েছিলাম। অবশেষে আমার সে ইচ্ছেপূরণ হচ্ছে।’ 

ফের মাথাচাড়া দিয়ে উঠেছে  সালমানের উপর ওঠা কৃষ্ণসার হরিণ হত্যা মামলা। মাসখানেকের ভিতরে বেশ কয়েকবার  সালমানকে খুনের হুমকি এসেছে। প্রকাশ্যে লরেন্স বিষ্ণোই জানিয়েছে,  সালমানকে ক্ষমা চাইতে হবে। নয়তো মুম্বইতেই খুন করা হবে। তারপর আরও নিশ্ছিদ্র করা হয় নিরাপত্তা ব্যবস্থা।

সালমান জানান, ‘নিরাপত্তাহীনতা ভোগের থেকে নিরাপত্তায় থাকা অনেক অনেক ভালো। হ্যাঁ, এখন আমি নিরাপত্তার মধ্যেই রয়েছি। এখন রাস্তায় সাইকেল চালিয়ে একা কোথাও যাওয়া সম্ভব নয়। সব থেকে বড় সমস্যা আমার নিরাপত্তার কারণে ট্রাফিকে অন্যদের সমস্যা হচ্ছে। জনতা আমাকে দেখতে চান, এখন আমার অনুরাগীরা অসহায়। তবে আমাকে খুব সাবধানে থাকতে হবে, খুব সতর্ক থাকতে হবে।