২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:১১:০২ পূর্বাহ্ন


রাসিক ৪নং ওয়ার্ডের উন্নয়নে কাজ করতে চাই’ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বাবু
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৯-০৪-২০২৩
রাসিক ৪নং ওয়ার্ডের উন্নয়নে কাজ করতে চাই’ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বাবু রাসিক ৪নং ওয়ার্ডের উন্নয়নে কাজ করতে চাই’ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বাবু


রাজশাহী মহানগরের অর্ন্তগত রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) কোর্ট বুলনপুর  ৪ নং ওয়ার্ড বাসীদের নিয়ে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৯ এপ্রিল) বিকাল ৫টায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন কোর্ট বুলনপুর মোড়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মোঃ ফিরোজ কবির মুক্তা। তিনি কোর্ট বুলনপুর ৪নং ওয়ার্ডের সভাপতি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, উন্নয়নমূলক কাজের কোন শেষ নেই। আমি ব্যক্তিগতভাবে রাসিক ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আশাফুল ইসলাম বাবুকে চিনি। তিনি একজন সৎ, যোগ্য, নম্্র ও ভদ্র ও উত্তম চরিত্রের অধিকারী। আমি ওয়ার্ড বাসীর পক্ষ থেকে তাকে সামর্থন করছি। এছাড়া বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন তিনি।

অনুষ্ঠানে মোঃ আশাফুল ইসলাম বাবু অত্র ওয়ার্ডবাসী সহযোগীতা ও দোয়া চেয়ে বলেন, আমাকে ওয়ার্ডবাসী নির্বাচিত করলে। ২৪ ঘন্টা নিজেকে ওয়ার্ডবাসীর সেবায় উৎসর্গ করে দেবো। সকল সমস্যার সমাধানে ন্যায়ের পথ ধরে চলবো। সেই সাখে ওয়ার্ডের সার্বির উন্নয়নের চেষ্টা অব্যাহ রাখবো।

এর আগে কোরআন তেলওয়াত এর মধ্য দিয়ে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এরপর রাজশাহী মহানগরী ও ৪ নং ওয়ার্ড কোর্ট বুলনপুর (৪ নং) ওয়ার্ডবাসী, তথা পুরো মুসলিম উম্মহ’র শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

মোনাজাত শেষে উপস্থিত ৫শাতাধীক ওয়ার্ডবাসীকে প্যাকেট খাবার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আলহাজ্ব মোঃ শফিকুল আলম পিন্টু, বিশেষ অতিখি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোঃ মহিদুল হক, (সভাপতি),রাজশাহী সদর দলিল লেখক সমিতি। 

অনুষ্ঠানটির সার্বিক পরিচলায় ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, সহ-সভাপতি রাজশাহী মহানগর সেচ্ছা সেবক-লীগ ও সাংবাদিক মোঃ আনোয়ার হোসেন। এছাড়া সংশ্লিষ্ট ওয়ার্ড কমিটি, মহল্লা কমিটির নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, একেএম নূরুন্নবী।