২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:২১:০৮ অপরাহ্ন


ছয় স্ত্রীকে নিয়ে এক খাটে এক সঙ্গে ঘুমোন, অর্থার
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৪-২০২৩
ছয় স্ত্রীকে নিয়ে এক খাটে এক সঙ্গে ঘুমোন, অর্থার ছয় স্ত্রীকে নিয়ে এক খাটে এক সঙ্গে ঘুমোন, অর্থার


ব্রাজিলের অর্থারকে অনেকেই আগে থেকেই চেনেন। অর্থার সেই ব্যক্তি যিনি ভালবেসে এক সঙ্গে বিয়ে করেছেন ৯ মহিলাকে। যাদের মধ্যে অনেকেই অর্থারের থেকে বয়সেও অনেকটা বড়। তবে সেই বিয়ে নয় এবার আরও এক বড় চমক নিয়ে খবরে উঠে এল এই ব্যক্তির নাম।

কিছুদিন আগেই অর্থারের চার স্ত্রী এক সঙ্গে তালাক দিয়ে চলে যায়। আর এর পরেই বিচ্ছেদের যন্ত্রণায় ভুগতে শুরু করেন অর্থার! তারপরেই এক মজার বুদ্ধি খেলে যায় তাঁর মাথায়।

যদিও এর মধ্যেই অর্থার আর এক ৫১ বছর বয়সী মহিলাকে বিয়ে করে। এবং এই বিয়ের পরেই সে ঠিক করে তাঁর ছয় স্ত্রীকে সমান ভালবাসা দেবে। কেউ যেন মনে না করে যে তাঁর স্বামী অন্য স্ত্রীকে বেশি ভালবাসছে। এর জন্য সে এক বিশাল খাট বানানোর কথা ভাবে। 

সেই মতো অর্থার ২০ ফিটের একটি বিছানার অর্ডার দেয়। এই খাটটি বানাতে সময় লেগেছে ১৫ মাস। এই খাটটিকে পোক্ত করতে ৯৫০টি স্ক্রু ব্যবহার করা হয়। খরচ হয় ৮০ লক্ষ টাকা।

ছয় স্ত্রীকে নিয়ে এই খাটে এক সঙ্গে ঘুমোতে চায় অর্থার। চার বউকেই শরীরী ও মানসিক ভাবে খুশি করতেই এই ভাবনা অর্থারের! ওনলি ফ্যানসে অর্থারের একটি অ্যাকাউন্ট রয়েছে। যেখানে তারা নিজেদের গোপন ছবি ও ভিডিও শেয়ার করে। টিপস শেয়ার করে। আর সেখান থেকেই মাসে ৫০ লাখ টাকা রোজগার করে অর্থার।